Category

নতুন গাড়ি এবং ট্রাকগুলির একটি

বিক্রয়ের জন্য অ্যাবার্থ ফুওরি সেরি: এখনকার: £ 40,000 (এস্ট।) থেকে
এটি অ্যাবার্থের নতুন ব্যক্তিগতকরণ প্রোগ্রামটি প্রবর্তনের জন্য ডিজাইন করা নকশা। পছন্দগুলির মধ্যে আপগ্রেড করা কেবিন উপকরণ, বৃহত্তর ব্রেম্বো ব্রেক ডিস্কের পাশাপাশি অনন্য 17 ইঞ্চি অ্যালো চাকা অন্তর্ভুক্ত রয়েছে। সত্তরের দশকের রেস গাড়ি থেকে এই অলিও ফিয়াট হিসাবে traditional তিহ্যবাহী লিভারিগুলি একইভাবে পাওয়া যায়।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

অ্যাস্টন মার্টিন ডিবি 9 অন বিক্রয়: এখনপ্রিস: £ 131,995
ভানকুইশের হিলগুলিতে গরম, পাশাপাশি লাইন-আপে ভাইরজটি প্রতিস্থাপন করা, নতুন ডিবি 9 কুপের পাশাপাশি রূপান্তরযোগ্য কার্বন ফাইবার বডিকিটস, বিলাসবহুল অভ্যন্তর ট্রিমের পাশাপাশি অ্যাস্টনের 6.0-লিটার ভি 12 এর 510bhp সংস্করণ। এর সর্বশেষ অভিযোজিত ড্যাম্পারগুলি একইভাবে মান হিসাবে লাগানো হয়।
আমাদের সিদ্ধান্ত পড়ুন >>
অ্যাস্টন মার্টিন ভ্যানকুইশ বিক্রয়: জানুয়ারী 2013 প্রাইস: £ 189,995
আমরা সর্বশেষতম আলটিমেট অ্যাস্টন মার্টিন ভ্যানকুইশকে চালিত করেছি, পাশাপাশি এটি দ্রুত, আরও উন্নত পাশাপাশি এটি যে ডিবিএস প্রতিস্থাপন করে তার চেয়ে আরও ভাল দেখাচ্ছে। ভ্যানকুইশগুলি এক -77 এর পাশাপাশি বিখ্যাত 6.0-লিটার ভি 12 এর 565bhp সংস্করণ সহ traditional তিহ্যবাহী ডিবি 9 থেকে স্টাইলের সংকেত মিশ্রিত করে। এটিতে একটি কঠোর চ্যাসিস রয়েছে, কার্বনকে উচ্চতর ব্যবহারের সাথে, যখন এখন সাধারণ, খেলাধুলার পাশাপাশি অভিযোজিত স্যাঁতসেঁতে ট্র্যাক সেটিংস রয়েছে। তবে সামনে সবচেয়ে বড় লাফটি ভিতরে। টাচপ্যাড বোতামগুলি, যা ধাক্কা দেওয়ার সময় কম্পন করে, ড্যাশগুলিতে পুরানো জয়স্টিকটি প্রতিস্থাপন করুন, যখন ইনফোটেইনমেন্ট সিস্টেমটি ব্যবহার করা সহজ। সুতরাং এটি একবিংশ শতাব্দীর জন্য অত্যন্ত বিস্ময়কর।