Uncategorized

হট ফোর্ড শেলবি মুস্তং মাচ-ই তার পথে

ফোর্ড কর্তারা নিশ্চিত করেছেন যে নতুন ফোর্ড মুস্তং মাচ-ই এর একটি শেলবি-ব্যাজড সংস্করণ পাইপলাইনে রয়েছে, অটো এক্সপ্রেস প্রকাশ করতে পারে।
এলএ মোটর শোতে প্রকাশিত নতুন ফোর্ড মুস্তং মাচ-ই হ’ল মোস্তং নামের কোম্পানির প্রথম ব্র্যান্ড এক্সটেনশন এবং 0-62mph বার সহ পারফরম্যান্স জিটি সংস্করণের জন্য প্রায় চার সেকেন্ডের জন্য তৈরি হয়েছিল। তবে এখন শেলবি এটি আরও উত্তপ্ত সংস্করণ সহ পরবর্তী স্তরে নিয়ে যাবে।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

• বিক্রয়ের জন্য সেরা বৈদ্যুতিন গাড়ি
ফোর্ড পারফরম্যান্সের চিফ প্রোগ্রাম ইঞ্জিনিয়ার এড ক্রেনজ আমাদের বলেছিলেন: “আমি বৈদ্যুতিন গাড়িতে শেলবি বৈশিষ্ট্য প্রয়োগ করার চ্যালেঞ্জের অপেক্ষায় রয়েছি। আমাদের জন্য কৌশলটি হ’ল মজাদার থেকে ড্রাইভ অংশ এবং চার্জিংয়ের ক্ষেত্রে টেকসই। ট্র্যাকের দিনে সারাদিন যেতে সক্ষম হওয়া দরকার – আপনাকে 20 মিনিট করতে পারবেন না এবং তারপরে সারা রাত এটি চার্জ করতে হবে ””
মুস্তাং মাচ-ই এর একটি শেলবি ব্র্যান্ডেড সংস্করণটি ফোর্ডের একটি পারফরম্যান্স গাড়ি হিসাবে ম্যাচ-ই এর প্রভিডেন্সকে প্রমাণ করার এবং এটি যে আইকনিক পনি ব্যাজটি পরেছে তা ন্যায়সঙ্গত করার দৃ determination ়তার সাথে রক্ষণাবেক্ষণ করবে।
ক্রেনজ যোগ করেছেন: “বৈদ্যুতিন গাড়িগুলির সাথে সরলরেখার বিট সহজ, তবে আমরা শেলবি ডিএনএকে মাটিতে নামিয়ে জানি এবং বৈদ্যুতিনে প্রয়োগ করা কঠিন। তবুও, সমস্ত ওজন খারাপ নয়; আমাদের সিমুলেটারে মাচ-ই ছিল এবং মাধ্যাকর্ষণ নিম্ন কেন্দ্র একটি সুযোগ ””
দ্য ম্যাক-ই এর প্রবর্তনে বক্তব্য রেখে ব্যাটারি বৈদ্যুতিক যানবাহন পণ্য বিকাশের জন্য ফোর্ড গ্লোবাল ডিরেক্টর ড্যারেন পামার ব্যাখ্যা করেছিলেন যে “মুস্তং দীর্ঘমেয়াদী প্রাসঙ্গিক হওয়া দরকার। এটি মুস্তংকে একটি নতুন দিকে নিয়ে যায়, এবং সুরক্ষার জন্য এবং ভবিষ্যতের জন্য মাস্টংকে সমর্থন করে। আমি শেলবি সংস্করণে মন্তব্য করছি না তবে এটি একটি মুস্তং … ”
স্ট্যান্ডার্ড মুস্তং মাচ-ই 2020 এর শেষের দিকে বিক্রি হয়, তবে 2021 সালে একটি শেলবি ব্র্যান্ডেড সংস্করণটি অনুসরণ করবে বলে আশা করা যায় যে দামগুলি প্রায় 65,000 ডলার হওয়ার সম্ভাবনা রয়েছে।
আপনি কি কোনও পারফরম্যান্স মুস্তং মাচ-ই এর সম্ভাবনা সম্পর্কে উচ্ছ্বসিত? আমাদের নীচের মন্তব্য আপনার চিন্তা জানি…