Uncategorized

ওয়াচডগ: গ্যারান্টি কভার ফলস শর্ট

যখন আপনার গ্যারান্টি ব্যবসায়িক স্টেটস ইঞ্জিনের ক্ষতি কোনও স্টাইলের ত্রুটি দ্বারা ট্রিগার করা হয়েছিল, পাশাপাশি নির্মাতাকে একমত না করে আপনি কোথায় দাঁড়াবেন? তার গাড়ি এবং ট্রাক ইঞ্জিন সমস্যা প্রতিষ্ঠার তিন মাসেরও বেশি সময় পরে, হার্টফোর্ডশায়ার স্টিভেনেজের দর্শনার্থী শান ক্লেটন এখনও তার গ্যারান্টি সংস্থার কাছ থেকে চূড়ান্ত ay ণ পরিশোধের প্রত্যাশা করছেন।
শন অটোপ্রোটেক্টের সাথে একটি আফটার মার্কেট গ্যারান্টির জন্য £ 800 প্রদান করেছে। গত বছরের শেষের দিকে, তিনি 2006 সালের সুবারু ইমপ্রেজার পাওয়ার চালানের একটি সমতল অঞ্চল পর্যবেক্ষণ করেছিলেন। একজন বিশেষজ্ঞ ইঞ্জিনকে নীচে নামিয়েছিলেন পাশাপাশি একটি স্বাধীন প্রকৌশলী ক্র্যাকড পিস্টন রিংগুলি, একটি ফাটলযুক্ত টার্বো হাউজিংয়ের পাশাপাশি একটি ফাটল তেল পাইপ সনাক্ত করে। মেরামতের কাজের ব্যয়টি 4,600 ডলারে চলে গেছে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

অটোপ্রোটেক্ট £ 1,600 ব্যবহার করে টার্বোর জন্য কিছু দায়বদ্ধতা গ্রহণ করেছে। তবে ইঞ্জিনিয়ারের প্রতিবেদনে ক্র্যাকড অয়েল পাইপের পাশাপাশি পিস্টন সাউন্ড ক্ষতিগুলি স্টাইলের ত্রুটিগুলি তৈরি করে নির্দিষ্ট করেছে। অটোপ্রোটেক্ট শান শৈলীর ত্রুটিগুলি তার কভার থেকে বাদ দেওয়া হয়েছিল। শান আমাদের অটোপ্রোটেক্টের হেল্পডেস্ক এজেন্ট জানিয়েছেন যে সুবারু জনসাধারণের ত্রুটিগুলি স্বীকার করবেন না, কারণ এটি এর খ্যাতির গুরুতর ক্ষতি করতে পারে।
তবে সুবারু ইতিমধ্যে এটিকে খণ্ডন করে অটোপ্রোটেক্টের সাথে যোগাযোগ করেছিল। সুবারুর একজন মুখপাত্র অটোমোবাইল এক্সপ্রেসকে বলেছেন: “আমরা ’06 ডিজাইনের গাড়ি এবং ট্রাক সহ কোনও ধরণের সুপ্ত বা সহজাত ত্রুটি সম্পর্কে সচেতন নই যা রিপোর্ট করা পিস্টনের শব্দ ব্যর্থতার কারণ হতে পারে। এই যানবাহনে কোনও স্মরণ নেই, পাশাপাশি কোনও পরিষেবা প্রচারও নেই। ” আমরা যখন অটোপ্রোটেক্টকে এর অবস্থান বর্ণনা করতে বলি, তখন এটি মন্তব্য করতে অস্বীকার করেছিল। অটোপ্রোটেক্ট মোটর কোডের গ্যারান্টি কোড হিসাবে স্বাক্ষরিত হয়, যা একটি সংঘাতের সমাধান পরিষেবা ব্যবহার করে। একটি মোটর কোডের মুখপাত্র বলেছেন: “আমরা অটোপ্রোটেক্টের সিদ্ধান্তে অসুবিধায় আগ্রহী হব।”