Category

ফোনের জন্য জরিমানার ঝুঁকি নিয়ে ভ্যান ড্রাইভারগুলি ব্যবহার করুন

একটি নতুন সমীক্ষা প্রকাশ করেছে যে অর্ধেকেরও বেশি ভ্যান ড্রাইভার হ্যান্ডস-ফ্রি ডিভাইসটি ব্যবহার না করে চাকাতে একটি স্মার্ট ফোন ব্যবহার করতে স্বীকার করেছে। এটি 2017 সালে হুইলটিতে ফোনে কঠোর আইনগুলি প্রবর্তন সত্ত্বেও, সত্যের পাশাপাশি যে এক তৃতীয়াংশ ড্রাইভার তাদের ভ্যানে লাগানো অন্তর্নির্মিত ফোন সেটটি ব্যবহার না করে স্বীকার করেছেন
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

মর্মস্পর্শী ফলাফলগুলি প্রকাশ করেছে যে সাধারণ ভ্যান ড্রাইভারগুলিতে তাদের ভ্যানে ফোনে 35 মিনিট ব্যয় করা হয়েছিল, ড্রাইভিংয়ের সময় ফোনে 10 টির মধ্যে একটির জন্য দুই ঘন্টা ব্যয় করে। তবুও জরিপটি একইভাবে প্রকাশ করেছে যে 23 শতাংশ ভ্যান ড্রাইভার তাদের যানবাহনে হ্যান্ডস-ফ্রি ফোন কিট ছিল না, পাশাপাশি অংশগ্রহণকারীদের এক তৃতীয়াংশ জানিয়েছে যে তাদের ভ্যানগুলির একটি হ্যান্ডস-ফ্রি কিট ছিল, তারা এটি ব্যবহার করেনি ।
• কিনতে সেরা ছোট ভ্যান
সর্বাধিক সাম্প্রতিক সরকারী পরিসংখ্যানগুলি দেখায় যে 200 ডলার জরিমানা সত্ত্বেও আপনার লাইসেন্সে ছয়টি চার্জ পয়েন্ট, প্রায় অর্ধ মিলিয়ন ড্রাইভার এখনও তাদের ফোনগুলি চক্রের পিছনে ব্যবহার করে। এর মধ্যে রয়েছে ভয়েস কল, টেক্সটিং, ছবি বা ভিডিও গ্রহণের পাশাপাশি সোশ্যাল মিডিয়া ব্যবহার করা।
জরিপটি চালু করা ভক্সওয়াগেন শিল্প যানবাহনের বিজ্ঞাপনের প্রধান সারা কক্স বলেছেন: “আমাদের পরিসংখ্যানগুলি দেখায় যে অনেক ভ্যান ড্রাইভার চাকাটির পিছনে ব্লুটুথ হ্যান্ডস-ফ্রি সেট ব্যবহার করে না বা ব্যবহার করে না-কেবল তার ঝুঁকি চালায় না একটি জরিমানা পাশাপাশি সম্ভাব্য নিষেধাজ্ঞা, যা ব্যবসায়ের ক্ষতি করবে, তবে আরও গুরুতরভাবে, একটি সম্ভাব্য মারাত্মক দুর্ঘটনা।
“আপনার সাথে আমাদের কাজ করার অংশ হিসাবে, আমরা নিশ্চিত করি যে আমাদের সমস্ত ক্লায়েন্টদের সঠিক আনুষাঙ্গিক পাশাপাশি ডিভাইসগুলি তাদের কাজগুলি যতটা সহজ এবং যতটা সম্ভব ঝুঁকিমুক্ত করার জন্য রয়েছে।”
ভিডাব্লু ইন্ডাস্ট্রিয়াল যানবাহন বিভিন্ন ধরণের সমস্ত ডিজাইন ব্লুটুথের সাথে লাগানো হয়, অন্যদিকে অ্যাপল কারপ্লে পাশাপাশি অ্যান্ড্রয়েড অটো স্মার্টফোন সংযোগ একইভাবে দেওয়া হয়। এটি প্রতিদ্বন্দ্বী নির্মাতাদের জন্যও একই রকম গল্প, বেশিরভাগ নির্মাতারা এখন ব্লুটুথের পাশাপাশি স্মার্টফোন সংযোগের পাশাপাশি তাদের সস্তার মডেলগুলিতেও বেসিক হিসাবে সরবরাহ করে।
আপনি কি গাড়ি চালানোর সময় আপনার ফোনটি ব্যবহার করেন, বা অন্যকে এটি করার সাক্ষী করেছেন? আমাদের নীচের মন্তব্যে বুঝতে দিন …