Uncategorized

নতুন ভুএইচএল 05 আরআর ট্র্যাক গাড়ি এবং ট্রাকের জন্য গুডউডের আত্মপ্রকাশ

আপনি যদি এই বছর স্পিডের গুডউড ফেস্টিভ্যালে থাকেন তবে আপনি ভুহলের হালকা, দ্রুত, ট্র্যাক-কেন্দ্রিক ছোট ভাইবোনকে দেখার সম্ভাবনা পাবেন 05, একটি গাড়ি এবং ট্রাক যা অবিশ্বাস্যভাবে দ্রুত পাশাপাশি প্রথম স্থানে হালকা ছিল।
ভুএইচএল 05, যা এখন যুক্তরাজ্যে বিক্রি হচ্ছে, এটি হ’ল রোড আইনী লাইটওয়েট রেসার যা 2013 সালে গুডউডে মেক্সিকান ফার্ম দ্বারা প্রথম প্রথম প্রবর্তিত হয়েছিল, তবে এখন নতুন ভিএইচএল 05 আরআর প্রথমবারের মতো মাইকেলিনের মধ্যে প্রথমবারের মতো প্রকাশিত হয়েছে সুপারকার প্যাডক। এটি একইভাবে বিখ্যাত গুডউড হিল আরোহণকে পরিচালনা করবে, যুক্তরাজ্যের রাইজিং স্টার জিপি 2 চৌফিউর পাশাপাশি ফর্মুলা 1 টেস্ট ড্রাইভার, জর্ডান কিং, চাকাটির পিছনে।

বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

• স্পিড 2016 এর গুডউড উদযাপন

20

এই বছর গুডউড ফেস্টিভ্যালে, যা ২৩-২6 জুন অনুষ্ঠিত হয়, ভুএইচএল তার সর্বশেষ সৃষ্টির সম্পূর্ণ বিবরণ সরবরাহ করবে। তবে, আমরা ইতিমধ্যে জানি যে নতুন 05RR হ’ল 05 এর বিস্তৃত ট্র্যাক অগ্রগতির ফলাফল, এটি ‘প্রধান গণ হ্রাসের পাশাপাশি এয়ারো প্রোগ্রামগুলির সাথে সংহত করা’। ভিএইচএল 05 এর ফলোআপের জন্য সেরা মানের গ্যারান্টি দিতে তার অংশীদার সরবরাহকারীদের ইঞ্জিনিয়ারিং দলগুলির সাথে সাবধানতার সাথে কাজ করেছে।
• এখন কেনার জন্য সেরা ট্র্যাক গাড়ি এবং ট্রাক

20

05 আরআর গুডউডে নতুন ‘রেস গাড়ি এবং ট্রাকের জন্য ট্রাকগুলিতে অংশ নেবে, পাশাপাশি স্ট্যান্ডার্ড ভুএইচএল 05 এর উপরে অবস্থান করা হবে event আনন্দদায়ক পাশাপাশি অন-রোড পারফরম্যান্সের গ্যারান্টি।

এই বছরের গুডউড ফেস্টিভাল অফ স্পিডে আপনি অনেকে কী দেখার অপেক্ষায় রয়েছেন? আমাদের নীচের মন্তব্যে বুঝতে দিন …