Category

নিউ ফোর্ড ফোকাস আরএস মাউন্টুন 513bhp

মাউন্টুন সবেমাত্র এমকে 3 ফোর্ড ফোকাস আরএসের জন্য একটি জোড়া টিউনিং কিট চালু করেছে, সর্বাধিক শক্তিশালী সংস্করণ সর্বাধিক পাওয়ার আউটপুট 513bhp সরবরাহ করে। এম 450 এবং এম 520 নামে পরিচিত, টিউনিং কিটগুলির মূল্য যথাক্রমে 2,950 ডলার এবং 5,975 ডলার এবং আরও বড় টার্বোচার্জার, পুনরায় কাজ করা এক্সস্ট সিস্টেম এবং আপগ্রেড ইসিইউগুলির বৈশিষ্ট্যযুক্ত।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

এম 450 প্যাকেজটি একটি বৃহত্তর বর্গওয়ারনার ইউনিটের সাথে ফোকাস আরএসের প্রচলিত টার্বোচার্জারকে অদলবদল করে, বিশেষত মাউন্টুন দ্বারা কনফিগার করা। অন্যান্য সংযোজনগুলির মধ্যে একটি উচ্চ-প্রবাহ অনুঘটক রূপান্তরকারী, শক্তিশালী স্টেইনলেস স্টিল পায়ের পাতার মোজাবিশেষ ক্ল্যাম্পস এবং নতুন সিলিকন যোগদানকারীরা অন্তর্ভুক্ত রয়েছে। প্যাকেজটি আরএসের আউটপুটকে 444bhp এবং 580nm টর্কে বাড়িয়ে তোলে; 345bhp এবং 470nm থেকে আপ।
• বিক্রয়ের জন্য সেরা হট হ্যাচব্যাকস
মাউন্টুনের এম 520 প্যাকেজটিতে এম 450 থেকে আরও বড় টার্বো, একটি উত্সাহিত জ্বালানী পাম্প, ক্যামশ্যাফ্টের একটি সংশোধিত সেট এবং একটি পুনর্নির্মাণ ভালভ ট্রেন যুক্ত করে সমস্ত আপগ্রেড অন্তর্ভুক্ত রয়েছে। লাগানো হলে, ফোকাস আরএসের মোট আউটপুটটি 700nm টর্ক সহ দাবি করা 513bhp এ দাঁড়িয়েছে।
মাউন্টুন উত্তেজনার জন্য খুব আগ্রহী যে, ফোকাস আরএসের ২.৩-লিটার চার সিলিন্ডার ইঞ্জিনের সুরক্ষা এবং নির্ভরযোগ্যতা বজায় রাখতে, ক্রেতাদের ইঞ্জিনের প্রচলিত সংযোগকারী রড এবং পিস্টনগুলিকে নকল প্রতিস্থাপনের সাথে প্রতিস্থাপন করা উচিত। টিউনিং ফার্ম ক্রেতাদের একটি উত্সাহিত ইন্টারকুলার, একটি মুক্ত-প্রবাহিত গ্রহণ এবং তিন ইঞ্চি এক্সস্টাস্ট সিস্টেমের সাথে ফিট করার পরামর্শ দেয়।
যারা নিজেরাই নিজের কাজটি সম্পাদন করতে চান না তাদের জন্য উভয় কিট পরিপূরক ফিটিং ব্যয়ের সাথে কেনা যায়। সম্পূর্ণরূপে লাগানো এম 450 প্যাকেজটির দাম £ 3,995, যখন সমতুল্য এম 520 সিস্টেমের দাম £ 8,195। উভয় ক্ষেত্রেই, আপগ্রেডগুলি এসেক্সের হাটনের মাউন্টুনের সদর দফতরে বিশেষজ্ঞরা ইনস্টল করেছেন।
আপগ্রেডগুলির জটিলতার কারণে এবং তারা যে পরিমাণ অতিরিক্ত পারফরম্যান্স উত্পাদন করে তার কারণে এম 450 এবং এম 520 টিউনিং প্যাকেজ উভয়ই ফোকাস আরএসের প্রচলিত ফোর্ড ওয়ারেন্টি বাতিল করবে।
এখন মাউন্টুনের 222bhp ফোর্ড ফিয়েস্তা এসটি দেখুন। আমাদের নীচের মন্তব্য বিভাগে আপনার চিন্তাভাবনাগুলি জানতে দিন …