Uncategorized

2020

এর মধ্যে আকর্ষণীয় এসইউভি দ্বারা আধিপত্য বিস্তার করতে অডি বিভিন্নতা অডি চেয়ারম্যান রুপার্ট স্ট্যাডলার এসইউভি বিক্রয়গুলিতে একটি বৃহত বিস্ফোরণের পূর্বাভাস দিয়েছেন যা তার ব্র্যান্ডের লাইন আপের সাথে চুক্তিটি পরিবর্তন করবে। গাড়ির সাথে কথা বললে তিনি বলেছিলেন: “আমরা আমাদের এসইভি কৌশল নিয়ে কঠিন কাজ করছি। পাঁচ থেকে দশ বছরে, 40-45%, সম্ভাব্যভাবে এমনকি 50%, আমাদের বিক্রয় এসইউভি হবে।
“আমি ক্লায়েন্টের পাশাপাশি তারা এসইউভি চাইছেন সে সম্পর্কে প্রতিক্রিয়া জানাতে আমি বেছে নিই।”
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

অডির বর্তমান এসইউভি লাইন আপ কিউ 7, কিউ 5 পাশাপাশি কিউ 3 পরের বছর একটি কিউ 1 এর সাথে যুক্ত হবে, যখন একটি কিউ 8 একইভাবে 2017 সালে বিভিন্নটিতে যোগ দেবে-পুরো ডিজাইনের পোর্টফোলিও 2020 সালের মধ্যে 50 থেকে 60 যানবাহন পর্যন্ত বাড়বে।
স্ট্যাডলার একইভাবে পুরোপুরি দেখছেন যে মার্সিডিজের পাশাপাশি বিএমডাব্লু তাদের কুপে এসইভিগুলির সাথে কী করছে। “তারা এই গাড়িগুলির সাথে [বাজারজাত করতে] খুব তাড়াতাড়ি চলে গেছে, তবে এটি আমাদের দেখার জন্য আকর্ষণীয় হবে।”
তিনি একইভাবে যাচাই করেছিলেন যে অডি আরও ছোট এসইউভি তৈরি করা যেতে পারে কিনা তা যাচাই করছে। “আমরা যা কিছু বিকল্প খুঁজছি, হ্যাঁ, তবে অডি কখনই সাশ্রয়ী মূল্যের গাড়ি তৈরি করবে না।”
ভবিষ্যতের সমস্ত অডি ডিজাইনের তাদের হৃদয়ে নতুনত্ব থাকবে, স্ট্যাডলার ঘোষণা করেছিলেন যে অডি স্বায়ত্তশাসিত ড্রাইভিংয়ের নেতৃত্ব দেবে। “আমরা লোকদের গুরুত্বপূর্ণ সময় ফিরিয়ে দিতে চাই, তাদের কাজ করার পাশাপাশি চাকাটির পিছনে থাকাকালীন তাদের পরিবারের সাথে যোগাযোগ করতে দিন।
“আমরা পাইলটেড ড্রাইভিংয়ের অত্যন্ত অগ্রভাগে রয়েছি – 2017 সালে আমরা যে অডি এ 8 প্রবর্তন করব তার সম্পূর্ণ স্বায়ত্তশাসিত ক্ষমতা থাকবে 80 কিলোমিটার/ঘন্টা হিসাবে”