Category

হার্ডকোর বিএমডাব্লু আই 8 বিবেচনাধীন

বিএমডাব্লু তার আই 8 হাইব্রিড স্পোর্টস কারের একটি আরও উত্তপ্ত সংস্করণে কাজ করছে, অটো প্রকাশ করেছে। অভ্যন্তরীণরা যাচাই করেছে যে উচ্চ-পারফরম্যান্স আই 8 আগামী বছরের সাথে সাথেই ফার্মের শতবর্ষ উদযাপনের জন্য সময় হিসাবে চালু করা যেতে পারে, পাশাপাশি আমাদের বিশেষ চিত্রটি ঠিক কীভাবে দেখতে পারে তা দেখায়।
• বিক্রয়ের জন্য সেরা হাইব্রিড যানবাহন
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

আমাদের উত্স অনুসারে, বিএমডাব্লু’র ‘আই’ বিভাগের প্রকৌশলীরা আই 8 এর লাইটওয়েট কার্বন ফাইবার কাঠামোর পাশাপাশি এর প্লাগ-ইন হাইব্রিড ড্রাইভট্রেনের দক্ষতা প্রদর্শন করতে আগ্রহী, পাশাপাশি বীমা দাবি করেছেন যে ডিজাইনটি অতিরিক্ত হিসাবে নিতে পারে 300bhp, যদিও আরও মাঝারি উত্সাহ প্রত্যাশিত।
বর্তমানে, আই 8 একটি টার্বোচার্জড 1.5-লিটার থ্রি-সিলিন্ডার পেট্রোল ইঞ্জিনের পাশাপাশি একটি বৈদ্যুতিক মোটর দ্বারা চালিত হয়, সর্বোচ্চ 357bhp এর সর্বাধিক সংহত পাওয়ার আউটপুট পাশাপাশি 570nm টর্ক। এর অফিসিয়াল পারফরম্যান্সের পরিসংখ্যানগুলি 4.4 সেকেন্ডে 0-62mph পাশাপাশি 155mph এর শীর্ষ গতির। বৈদ্যুতিক প্রপালশন সিস্টেম নয়, একটি আপগ্রেড পেট্রোল ইঞ্জিন থেকে অতিরিক্ত পারফরম্যান্স খুঁজে পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে।
• সেরা বৈদ্যুতিক গাড়ি
পেট্রোল ইঞ্জিনটি বর্তমানে 228bhp তৈরি করে-ইতিমধ্যে বরং একটি থ্রি-সিলিন্ডার সিস্টেমের জন্য প্রসারিত-সুতরাং বিএমডাব্লু প্রায় 450bhp এ বিদ্যুৎ নিয়ে 300bhp এরও বেশি ভাল তৈরি করে একটি 2.0-লিটার চার সিলিন্ডার পেট্রোল ইঞ্জিন ব্যবহার করে একটি নতুন কনফিগারেশন পরীক্ষা করছে বলে বিশ্বাস করা হচ্ছে।
এটি বোঝা যায় যে চার সেকেন্ডের নীচে 0-62mph সময়টি লক্ষ্য। একটি বৃহত্তর ইঞ্জিন স্পষ্টতই ওজন যুক্ত করবে, তবে বিএমডাব্লু আই 8 এর 1,485 কেজি কার্বওয়েট সংরক্ষণের চেষ্টা করার জন্য সম্ভাব্যভাবে এমনকি একটি স্ট্রিপড-আউট দ্বি-আসন-অভ্যন্তরীণ অভ্যন্তরীণভাবে এমনকি সম্ভবত একটি স্ট্রিপড-আউট দ্বি-আসন-অভ্যন্তরীণ অভ্যন্তরীণভাবে প্রতিরোধ করবে।
বিএমডাব্লু ফেরারি পাশাপাশি অ্যাস্টন মার্টিনের সাফল্যের সন্ধান করছে, ভাল হিলযুক্ত প্রেমীদের জন্য উচ্চ মূল্যের, স্বল্প ভলিউম বিশেষ সংস্করণ যানবাহন উত্পাদন করার পাশাপাশি বাজারে ট্যাপ করতে আগ্রহী। সুতরাং এটি সম্ভবত সম্ভবত আই 8 এর নতুন সংস্করণটি সাধারণ গাড়ি থেকে একটি অনন্য উপস্থিতি সরবরাহ করা হবে।
আমাদের চিত্রটি দেখায় যে কীভাবে পরিবর্তনটি আরও বিস্তৃত পাশাপাশি নিম্ন বডি ওয়ার্ক, বড় চাকাগুলির পাশাপাশি ব্রেকগুলির পাশাপাশি সাম্প্রতিক বিএমডাব্লু 3.0 সিএসএল হোমমেজ কনসেপ্ট (উপরে) দ্বারা প্রভাবিত একটি সংহত রিয়ার উইং।
হট আই 8 যাই হোক না কেন, এটি এম ব্র্যান্ডের রেমিটের আওতায় আসবে না, কারণ ব্যবসায়টি উল্লেখ করেছে যে ‘আমি’ পাশাপাশি ‘এম’ কখনই মিশ্রিত হবে না।

আপনি বিএমডাব্লু আই 8 এর একটি গরম সংস্করণ সম্পর্কে কী বিশ্বাস করেন? এটি কি এম গাড়ি হিসাবে ব্যাজ করা উচিত? আমাদের মন্তব্যে বুঝতে দিন …