Uncategorized

ক্যাটারহ্যামের পাশাপাশি হ্যারোডস ক্যাটারহাম সিগনেচার

প্রকাশের মতোই যোগদান করেছেন ক্যাটারহাম ক্যাটারহাম সিগনেচার নামে একটি নতুন ব্যক্তিত্ব কর্মসূচী প্রবর্তনের জন্য হাই-এন্ড আউটলেট হ্যারোডসের সাথে অংশ নিয়েছেন। 420 এর উপর ভিত্তি করে একটি নতুন বিশেষ সংস্করণ ক্যাটারহাম সেভেন একইভাবে অংশীদারিত্ব চিহ্নিত করার জন্য চালু করা হয়েছে।
বিশেষ সংস্করণটি কেবলমাত্র £ 59,999 ডলার থেকে দামের হ্যারোডসে স্টোরে দেওয়া হবে – এটি একটি বেসিক ক্যাটারহাম সেভেন 420 এর ব্যয়ের প্রায় দ্বিগুণ It এটি হ্যারোডস গ্রিনে সম্পন্ন হয়েছে, যখন সোনার পিনস্ট্রাইপযুক্ত সাদা স্ট্রাইপগুলি গাড়ির দৈর্ঘ্য নিচে চলে যায়।
8

ভিতরে, কেবিনটি বাটারস্কোচ লেদারে সম্পন্ন হয়েছে, আসনগুলি হ্যারোডসের নামের সাথে এমবসড করা হয়েছে, এবং চিঠিটি এইচ গিয়ার স্তরে প্রবেশ করা হয়েছে। বডি ওয়ার্কের নীচে, বিশেষ সংস্করণের চ্যাসিসগুলি একইভাবে সোনায় পাউডার-লেপা করা হয়েছে।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

• সেরা ট্র্যাক ডে গাড়ি
হ্যারোডস-অনুপ্রাণিত মডেলটিতে কোনও পাওয়ার ট্রেন টুইট করা হয়নি, সুতরাং এটি ঠিক একই 207bhp 2.0-লিটার চার সিলিন্ডার ইঞ্জিন দ্বারা চালিত হয়। ছয় গতির হ্যান্ডবুক গিয়ারবক্সের মাধ্যমে পাওয়ার রিয়ার-হুইলে সংক্রমণ করা হয়।
8

নতুন ক্যাটারহাম স্বাক্ষর ব্যক্তিগতকরণ প্রোগ্রামের অংশ হিসাবে, ক্লায়েন্টরা হেডরেস্টে এমবসড নাম রাখার মতো যানবাহনগুলিতে অনন্য পরিবর্তন করতে সক্ষম হয়। ক্যাটারহ্যামের চিফ ইন্ডাস্ট্রিয়াল অফিসার, ডেভিড রিডলি বলেছেন: “ক্যাটারহাম সেভেন সর্বদা ব্যক্তিগতকরণের রাস্তায় অন্যতম সহজ যানবাহন হয়ে দাঁড়িয়েছে, যেহেতু প্রতিটি গাড়ি হাতে নির্মিত পাশাপাশি প্রতিটি গ্রাহকের জন্য বিসপোক।
আপনি কি ক্যাটারহ্যামের জন্য, 000 60,000 স্টাম্প আপ করবেন? আমাদের নীচে একটি মন্তব্য দিন …