Category

ফ্রান্স 90kmh থেকে 80kmh

ডিফল্ট গতির সীমা হ্রাস করার সিদ্ধান্তকে উল্টে দেয়, ফরাসী সরকার পৃথকীকরণের বাধা ছাড়াই রাস্তায় ডিফল্ট গতির সীমা হ্রাস করার সিদ্ধান্তকে উল্টে দিয়েছে, ফলস্বরূপ রাস্তার মৃত্যু হওয়া সত্ত্বেও।
গত বছর, যুক্তরাজ্যের এ এবং বি রাস্তার সমতুল্য ফ্রান্সের ডিফল্ট গতির সীমাটি 90kmh (56mph) থেকে 80kmh (50mph) থেকে কেটে ফেলা হয়েছিল, যা আগের তিন বছরে বেড়েছে।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

• সেরা শ্বাস প্রশ্বাসের গ্রুপ পরীক্ষা
এই লক্ষ্য অর্জনে এই পদক্ষেপটি সফল হয়েছিল, একই রাস্তায় ২০১৩-১। গড় গড়ের তুলনায় ২০১ 2018 সালের দ্বিতীয়ার্ধে দেশের গ্রামীণ রাস্তায় রাস্তার মৃত্যুর সংখ্যা 127 দ্বারা হ্রাস পেয়েছে।
ফরাসী গবেষণা ইনস্টিটিউট সেরেমা এবং ফরাসি রোড সুরক্ষা অবজারভেটরি এটিকে নতুন, নিম্ন গতির সীমা হিসাবে দায়ী করেছে, এবং আরও উল্লেখ করেছে যে ভ্রমণের সময় গড় বৃদ্ধি প্রতি কিলোমিটারে চালিত মাত্র এক সেকেন্ড ছিল।
সরকার এখন নীতিমালায় ইউ-টার্ন করতে বাধ্য হয়েছে, যদিও, হলুদ ন্যস্ত আন্দোলন এবং স্পিড ক্যামেরাগুলি চাপানো মন্ত্রীদের ব্যাপক ভাঙচুরের দ্বারা ফ্রান্স জুড়ে প্রতিবাদ সহ।
এটি ছিল ফরাসী প্রধানমন্ত্রী এডুয়ার্ড ফিলিপ যিনি শেষ পর্যন্ত বাস্তবায়নের আগে এবং পরে উভয়ই 80 কিলোমিটার গতির সীমাটির পক্ষে দৃ strongly ়তার সাথে থাকা সত্ত্বেও শেষ পর্যন্ত বিপরীতটি ঘোষণা করেছিলেন।
ইউরোপীয় পরিবহন সুরক্ষা কাউন্সিল (ইটিএসসি) ইউ-টার্নের সমালোচনা করেছিল, উল্লেখ করে যে ইউরোপের সেরা সড়ক সুরক্ষা রেকর্ডযুক্ত অনেক দেশ তাদের সমতুল্য রাস্তায় 70kmh (43mph) বা 80kmh গতির সীমা রয়েছে, যোগ করে যে অনুপযুক্ত গতি যোগ করে মহাদেশে সমস্ত মারাত্মক রাস্তা ক্র্যাশগুলির 20 থেকে 30 শতাংশের মধ্যে দায়ী।
ইটিএসসির নির্বাহী পরিচালক অ্যান্টোনিও আভেনোসো বলেছেন: “প্রতি বছর ফরাসী রাস্তায় ৩,০০০ এরও বেশি মৃত্যুর সাথে সাথে ফরাসী সরকার রাস্তার অন্যতম প্রধান খুনিদের স্পিডকে সম্বোধন করার জন্য সাহসী পদক্ষেপ নিতে সঠিক ছিল।
“এই সিদ্ধান্তটি বিজ্ঞান এবং তথ্যের উপর ভিত্তি করে নয়, আবেগ এবং স্বল্পমেয়াদী রাজনৈতিক বিবেচনার ভিত্তিতে একটি বড় জনস্বাস্থ্য এবং সুরক্ষা বিপর্যয়ের প্রতিনিধিত্ব করে।”
ফ্রান্সে যে ব্যবস্থা নেওয়া হচ্ছে সে সম্পর্কে আপনি কী ভাবেন? আমাদের নীচে জানান …