Category

‘জাগুয়ার দেখিয়ে দিচ্ছে যে ইউকে অটোমোবাইল শিল্প এখনও বিশ্বের সেরা’

ব্রিটিশ মোটর শিল্পের হাঁটুতে? জাগুয়ার সমস্যায়? যুক্তরাজ্যের কর্মীরা মূল ভূখণ্ড ইউরোপ, এশিয়া এবং আমেরিকার তাদের কথিত শক্তিশালী অংশগুলির সাথে প্রতিযোগিতা করতে অক্ষম?
এক সেকেন্ডের জন্য উপরের কোনওটি বিশ্বাস করবেন না। গত সপ্তাহে নিউইয়র্ক অটো শোতে 17 মিনিটের মায়হেমের সময়, যুক্তরাজ্য, এর সবচেয়ে মূল্যবান অটোমোবাইল সংস্থা এবং এর প্রিয় পুত্র প্রমাণ করেছেন যে তিনটিই বিশ্বকে গ্রহণ এবং মারধর করতে সক্ষম, টিএ খুব বেশি।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

• জাগুয়ার এফ-পেস এসভিআর পর্যালোচনা
জাগুয়ারের ডিজাইনের পরিচালক, আয়ান কলাম (46৪ টি চলছে) এর জন্য মূলত ধন্যবাদ জানাতে পারেন। কিছু দিন আগে এনওয়াইসিতে এই গৌরবময় 17 মিনিটের জন্য, তিনি ব্রিটেনের সর্বাধিক বিখ্যাত এবং সফল নাগরিক ছিলেন, তিনি রক স্টার বা এ-লিস্ট সেলিব্রিটির মতো দেখছিলেন যে তিনি এবং সর্বদা থাকবেন।
আমি ১ 17 এপ্রিল নিউ ইয়র্ককে ঝড়ের কবলে নিয়ে যাওয়ার দিনটিতে একটি প্যাকড অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে তাঁর পাশে বসে ছিলাম। প্রথমে এই ঘোষণাটি এসেছিল যে তিনি এবং তাঁর আই-পেস বছরের সেরা অটোমোবাইল ডিজাইন জিতেছিলেন। কয়েক মিনিট পরে, তিনি একই খাঁটি-বৈদ্যুতিক মডেলের জন্য ওয়ার্ল্ড গ্রিন অটোমোবাইল গং সংগ্রহ করে মঞ্চে ফিরে এসেছিলেন। তারপরে তিনি তাঁর ‘অস্কার মুহূর্ত’ হিসাবে উল্লেখ করেছিলেন, যখন তিনি এবং শিল্পের বেশিরভাগ অন্যান্যকে গ্রহের প্রথম নং অটোমোটিভ পুরষ্কার হিসাবে বিবেচনা করেন: ওয়ার্ল্ড অটোমোবাইল অফ দ্য ইয়ার।