Uncategorized

নিউ জিপ র্যাংলার 2017 এর আগে স্পাইড করেছেন

একটি নতুন জিপ র্যাংলার পথে চলছে, পাশাপাশি আমাদের গুপ্তচর পেশাদার ফটোগ্রাফাররা আমেরিকার মিশিগানে পরীক্ষার সময় ছদ্মবেশে এটি ধরেছে। অফ-রোডারের সিলুয়েটটি বর্তমান মডেলের সাথে অত্যন্ত অনুরূপ দেখায়, আমরা এমন একটি সতেজ চেহারা প্রত্যাশা করছি যা সামগ্রিকভাবে সামগ্রিক ওভারহুল নয়।
এটি বর্তমান গাড়ির তুলনায় কম বাক্সযুক্ত বলে মনে হচ্ছে, যদিও – একটি স্টিপার উইন্ডস্ক্রিনের পাশাপাশি পয়েন্টার ফ্রন্ট -এন্ড শৈলীর সাথে সম্ভবত এয়ারোডাইনামিক্সে সহায়তা করার জন্য পরিবর্তন করা হচ্ছে। এটি জ্বালানী অর্থনৈতিক জলবায়ু বাড়ানোর পাশাপাশি নির্গমন হ্রাস করতে সহায়তা করবে, যা গাড়ির পুনরায় নকশার একটি অপরিহার্য অঙ্গ হবে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

জিপ নতুন র্যাংলারের জন্য একটি হাইব্রিড পাওয়ার ট্রেনের ইঙ্গিত দিয়েছে, তবে সম্ভবত এটি সম্ভবত প্রাথমিক ফোকাসটি একটি ভি 6 ডিজেল ইঞ্জিনে থাকবে যা অফ-রোডিংয়ের জন্য প্রচুর টর্ক ছাড়াও আগের তুলনায় উচ্চতর জ্বালানী অর্থনৈতিক জলবায়ু সরবরাহ করা উচিত।
গাড়িটির উচ্চ ভ্রমণের উচ্চতা, চুনকি অফ-রোড টায়ারগুলির পাশাপাশি এই পরীক্ষার গাড়িতে এখনও স্পষ্টভাবে এখনও উপস্থিত বিশাল হুইলারিচেসের সাথে র্যাংলারটি আগের মতোই যতটা কঠিন ভূখণ্ডের জন্য বিকাশ লাভ করতে পারে।
ভারী ছদ্মবেশের অর্থ হ’ল র্যাংলারের চেহারাতে আরও অনেক পরিবর্তন করা কঠিন, তবে সামনের চাকাগুলি আগের চেয়ে বড় দেখাচ্ছে, যা আজকের মডেলের ফ্ল্যাট শৈলীর তুলনায় একটি স্লিকার ফ্রন্ট-এন্ড চেহারার পরামর্শ দিতে পারে।
পরবর্তী জিপ র্যাংলারের বিষয়ে এখনও কোনও সরকারী বিবরণ নেই, তবে আমরা আশা করি এটি 2017 সালে প্রকাশিত হবে, পরের বছর পরে একটি পরিচয় দিয়ে।
ল্যান্ড রোভার ডিফেন্ডারকে উত্পাদন থেকে বের করে দেওয়ার সাথে সাথে, এই নতুন শক্ত অফ -রোডার এমনকি যুক্তরাজ্যের আরও অনেক আগ্রহের সূচনা করতে শুরু করতে পারে – সুতরাং আমরা সেগুলি পাওয়ার সাথে সাথে সমস্ত বিশদটির জন্য গাড়ীর দিকে নজর রাখুন।