Category

সেরা গাড়ি এবং ট্রাক অ্যাডভার্টস এভার

সর্বকালের বৃহত্তম টিভি গাড়ি এবং ট্রাক বিজ্ঞাপনটি কী? নভেম্বরে আমরা আপনাকে যে উদ্বেগ প্রকাশ করেছি তা সেই উদ্বেগ ছিল, পাশাপাশি এখন আমাদের একটি উত্তর রয়েছে।
শীর্ষ বিজ্ঞাপন সংস্থা দ্য রেড ব্রিক রোডের পুরষ্কারপ্রাপ্ত উদ্ভাবনী পরিচালক রিচার্ড মেগসনের সহায়তায় আমরা ২০ টি traditional তিহ্যবাহী বিজ্ঞাপনের একটি শর্টলিস্ট তৈরি করেছি। পাশাপাশি অগণিত আপনি অটোএক্সপ্রেস.কম.উকে আপনার পছন্দের পক্ষে ভোট দিয়েছেন।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

এখন আপনি মেগসনের প্রত্যেকের বিশেষজ্ঞ বিশ্লেষণ সহ প্রতিযোগীদের মোট তালিকা দেখতে পাচ্ছেন। কোনও ক্ষতিগ্রস্থ নেই – এগুলি এখন পর্যন্ত তৈরি খুব ভাল বিজ্ঞাপনগুলির মধ্যে কয়েকটি – তবে বিজয়ী রয়েছে।
তাহলে এটি কোনটি? স্কোদা ফ্যাবিয়া কেক থেকে তৈরি? সিট্রোয়েনের নাচ সি 4 ট্রান্সফর্মার? বা কিংবদন্তি রেনাল্ট ক্লিও পাপা পাশাপাশি নিকোল সিরিজ? ঠিক এখানে ফলাফলগুলি রয়েছে … পাশাপাশি আপনি ফলাফলের সাথে একমত হন বা না করেন, আপনি এখনও বাম দিকের লিঙ্কগুলিতে ক্লিক করে সেগুলি সমস্ত উপভোগ করতে পারেন।
ফলাফলগুলো
1. হোন্ডা অ্যাকর্ড: দ্য সিওজি 2। ফোর্ড পুমা: স্টিভ ম্যাককুইন 3। পিউজিট 206: ভাস্কর 4। সিট্রোয়েন সি 4: ট্রান্সফর্মারস 5। ভক্সওয়াগেন গল্ফ জিটিআই: পরিবর্তন 6। ভক্সওয়াগেন পাসাট: ফোর্স 7। স্কোদা ফ্যাবিয়া: কেক 8 এর একটি টুকরা। রেনাল্ট ক্লিও: নিকোল পাশাপাশি পাপা 9। ফিয়াট স্ট্রাডা: রোবটস 10 দ্বারা বিকাশ। ভক্সওয়াগেন গল্ফ জিটিআই: রেইন 11 এ গান করা। টয়োটা জিটি 86: জেনুইন ডিল 12। পিউজিট 405: আমার দম দূরে নিয়ে যান 13। ভক্সহল মেরিভা পাশাপাশি জাফিরা: বিট ড্যাডস 14। ল্যান্ড রোভার: আবিষ্কার 415. অডি এ 4: আমার স্টাইল 16 নয়। ভক্সওয়াগেন গল্ফ: সেরা বাম একা 17। ভক্সহল অ্যাস্ট্রা: বাচ্চা 18। স্কোদা ফ্যাবিয়া: ফ্যাক্টরি ট্যুর 19। নিসান আলমেরা: সুইনি 20। টয়োটা করোল্লা: গর্বিত হওয়ার জন্য একটি গাড়ি এবং ট্রাক