Category

নতুন 180bhp হোন্ডা এইচআর-ভি স্পোর্ট: যুক্তরাজ্যের দাম প্রকাশিত হয়েছে

হোন্ডা প্রকাশ করেছে যে নতুন এইচআর-ভি স্পোর্টটি এপ্রিল থেকে ইউকে হোন্ডা ডিলারশিপে অবতরণ করবে, যার শুরুতে £ 27,595 ডলার।
নতুন, হালকা হট কমপ্যাক্ট ক্রসওভার হোন্ডার আসন অ্যারোনা বিরোধীদের একটি ফ্ল্যাগশিপ সংস্করণ হিসাবে অবতরণ করেছে। এটি আরও শক্তি, স্পোর্টি চেহারা এবং একটি উচ্চ-স্তরের সরঞ্জাম স্ট্যান্ডার্ড হিসাবে পায় এবং এটি একটি সিভিটি সংক্রমণ সহ উপলব্ধ, যার দাম 28,245 ডলার থেকে।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

2018 বিক্রয় 2018/19 এ সেরা ছোট এসইউভি
স্পোর্ট মডেলটি টার্বোচার্জড 1.5-লিটার চার সিলিন্ডার ভিটিইসি পেট্রোল ইঞ্জিন 180bhp এবং 240nm টর্ক উত্পাদন করে সজ্জিত। এটি সিভিকে একই ইঞ্জিন উপলভ্য, স্ট্যান্ডার্ড হিসাবে ছয় গতির ম্যানুয়াল গিয়ারবক্সের মাধ্যমে সামনের চাকাগুলিতে ড্রাইভ প্রেরণ করে।
হোন্ডা দাবি করেছে যে এইচআর-ভি স্পোর্টটি 7.8 সেকেন্ডে 0-62mph সক্ষম, শীর্ষ গতি 134mph এ আটকে রয়েছে। ডব্লিউএলটিপির অধীনে জ্বালানী অর্থনীতি রেকর্ড করা হয়েছে, হোন্ডা স্টানডার্ড ছয় গতির ম্যানুয়াল মডেলের জন্য 135g/কিমি সিও 2 সহ 47.9 এমপিজি দাবি করেছে। স্বয়ংক্রিয় সিভিটি এইচআর-ভি স্পোর্ট 137g/কিমি সহ 47.1 এমপিজি ফিরিয়ে দেবে।
এইচআর-ভি স্পোর্টটি নতুন ফ্রন্ট এবং রিয়ার ড্যাম্পারগুলি সহ কিছু সাসপেনশন সংশোধন করে, যা ক্রীড়া মডেলের জন্য বিসর্জন দেয়। হোন্ডা বলেছে যে নতুন যান্ত্রিকগুলি এইচআর-ভিটিকে কোণার মধ্য দিয়ে চাটুকার রাখে, স্থিতিশীলতা বাড়ায় এবং পাশাপাশি যাত্রার মানও উন্নত করে।
স্টিয়ারিং সেট আপটিও অনন্য, কারণ এইচআর-ভি স্পোর্টের বৈদ্যুতিক শক্তি স্টিয়ারিং স্থির এবং মসৃণ প্রতিক্রিয়া সরবরাহ করার জন্য টুইট করা হয়েছে।
ডিজাইন ওয়াইজ এইচআর-ভি স্পোর্টটি নিয়মিত মডেল থেকে একটি উচ্চ-চকচকে কালো ক্রোম ট্রিম উপাদান এবং কালো মধুচক্রের গ্রিলস সহ দাঁড়িয়ে আছে।
ক্রীড়া মডেলটিতে স্ট্যান্ডার্ড হিসাবে কালো ডোর মিরর ক্যাপস, দ্বৈত ক্লান্তি, এলইডি হেডলাইট এবং 18 ইঞ্চি অ্যালো চাকা রয়েছে। কেবিনে, নতুন ড্রাইভার এবং সামনের যাত্রীর আসনগুলি উপস্থিত হয়, যখন গৃহসজ্জার সামগ্রীটি কালো এবং গা dark ় লাল রঙের সংমিশ্রণে শেষ হয়।
হোন্ডা এইচআর-ভি এর সাম্প্রতিক ফেসলিফ্ট সম্পর্কে এখানে সমস্ত পড়ুন …