Category

লোটাস এক্সিজ স্পোর্ট 380 375bhp

দিয়ে প্রকাশিত লোটাস নতুন এক্সিজ স্পোর্ট 380 প্রকাশ করেছে, যা এটি বলেছে যে এখনও সবচেয়ে আক্রমণাত্মক সংস্করণ। এটি স্পোর্ট 350 এর উপর ভিত্তি করে তৈরি, যা গত বছর প্রকাশিত হয়েছিল, তবে এটি সেই গাড়ির চেয়ে অনেক বেশি শক্তিশালী, নিম্ন, হালকা এবং আরও অনেক বেশি বায়ুচৈতনিক।
এটির ওজন 1,066 কেজি থেকে (লোটাসের লাইটওয়েট বিকল্পগুলির সাথে) এবং একটি সুপারচার্জড 3.5-লিটার ভি 6 থেকে 375bhp এবং 410nm টর্ক রয়েছে, এটি বোঝায় যে এটিতে প্রতি টন প্রায় 353bhp এর পাওয়ার-টু-ওজন অনুপাত রয়েছে। এটি বোঝায় যে এটি 0-60mph থেকে মাত্র 3.5 সেকেন্ডে এবং 178mph এর শীর্ষ গতিতে যাবে। রোডস্টার হিসাবে এটির দাম £ 67,900 থেকে, যদিও একটি কুপ সংস্করণও পাওয়া যায়।
9

সামনের স্প্লিটার, সামনের অ্যাক্সেস প্যানেল, রিয়ার উইং এবং রিয়ার ডিফিউজার চারপাশের কার্বন ফাইবারের ব্যবহার স্পোর্ট 350 এর উপরে ওজন সংরক্ষণ করুন, একটি নতুন রিয়ার উইন্ডো এবং চাকাগুলি আরও বেশি সংরক্ষণ করে। একটি লিথিয়াম-আয়ন ব্যাটারি এবং খাঁজযুক্ত ব্রেক ডিস্কগুলি ওজন কমিয়ে রাখে, পাশাপাশি কিছু কার্বন রেসের আসনও রাখে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

• বিক্রয়ের জন্য সেরা স্পোর্টস অটোমোবাইল
একটি বৃহত্তর 48-লিটার পেট্রোল ট্যাঙ্কটি বোঝায় যে এখন আরও দীর্ঘতর পরিসীমা রয়েছে, অন্যদিকে একটি স্বয়ংক্রিয় গিয়ারবক্স বসন্ত 2017 থেকে একটি বিকল্প হিসাবে উপলব্ধ।
9

সংশোধিত প্যানেল এবং ডানাগুলির পাশাপাশি সামনের এবং পিছনের বাম্পারগুলিতে কাজ করা, অটোমোবাইলের উপরে বায়ু প্রবাহ উন্নত করুন যাতে এটি ট্র্যাকের উপর গাড়ি চালানো আরও ভাল করে তোলে। এটি শীর্ষ গতিতে 140 কেজি ডাউনফোর্স উত্পাদন করে, যা 350 এর তুলনায় 60 শতাংশ বেশি।
এটি বডি ওয়ার্ক এবং গাড়ির চারপাশে অ্যাকসেন্টগুলির জন্য কিছু নতুন পেইন্ট রঙ দ্বারা চিহ্নিত করা হয়েছে, এই ছবিগুলিতে লাল রঙে দেখা যায়। আসনগুলি আলকান্টারা, চামড়া বা টার্টান কাপড় দিয়ে শেষ হয়েছে।
লোটাস এক্সিজে স্পোর্ট 380 শীঘ্রই আমাদের প্রথম ড্রাইভ পর্যালোচনা সন্ধান করুন!