Category

নিসানের ই-এনভি 200 বৈদ্যুতিন এমপিভি সাতটি আসন পেয়েছে

নিসান গত বছর তার ই-এনভি 200 ইলেকট্রিক ভ্যান-ভিত্তিক লোক সরবরাহকারী প্রবর্তন করেছে, তবে এটি এখন এই নতুন সাতটি আসনের সংস্করণ সহ একটি বড় বাজারের জন্য লক্ষ্য করেছে। এই জুলাইয়ে একটি ব্যাটারি ইজারা চুক্তির আওতায় 19,895 ডলার থেকে বিক্রি হয়, একইভাবে এটি 23,400 ডলার থেকে সরাসরি কেনার প্রস্তাব দেওয়া হয়। উভয় ব্যয়ের মধ্যে সরকারী বৈদ্যুতিক যানবাহন অনুদান অন্তর্ভুক্ত।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

বেসিক ফাইভ-সিটের ই-এনভি 200 ইতিমধ্যে বেশ কুলুঙ্গি বাহন ছিল, তবে নিসান এই নতুন সংস্করণটি ঘোষণা করছে বিশ্বের প্রথম বৈদ্যুতিক সাত-আসনের লোক ক্যারিয়ার। ফার্মটি সুনির্দিষ্ট যে অতিরিক্ত দুটি চেয়ার নগর-ভিত্তিক মিনিবাসের পাশাপাশি ব্যক্তিগত ভাড়ার পোশাকগুলি ছাড়াও গাড়ির কবজকে বহরগুলিতে যথেষ্ট পরিমাণে প্রসারিত করবে।
• এখন পেতে সেরা এমপিভি
এনভি 200 এর শিল্প উত্সগুলি ইঙ্গিত দেয় যে এই রিয়ার চেয়ারগুলি প্রস্তাব দেয়, নিসান দাবি করে, দুটি অতিরিক্ত প্রাপ্তবয়স্কদের পাশাপাশি তাদের সমস্ত লাগেজের জন্য পর্যাপ্ত অঞ্চল। নিঃসন্দেহে বুটস্পেসটি তাদের সাথে 870 লিটারে উদ্ধৃত করা হয়েছে, তবে সেগুলি ভাঁজ করার পাশাপাশি বুট অঞ্চলের পাশের দিকে স্টোভ করা যেতে পারে। দ্বিতীয় সারির আসনগুলি সরানোর সাথে সাথে একটি বড় 2,940-লিটার লোডস্পেস সম্ভব।
ই-এনভি 200 এর বাকি অংশগুলি পাঁচ-আসনের সংস্করণে যান্ত্রিকভাবে অপরিবর্তিত থাকে, 108bhp ব্যবহার করে একটি পাতা-ভিত্তিক বৈদ্যুতিক পাওয়ারট্রেন, একটি চার্জে 106 মাইলের একটি তাত্ত্বিক জাতের পাশাপাশি একটি তাত্ত্বিক জাত রয়েছে। কেবলমাত্র অন্যান্য বৈচিত্র্য সংশোধন হ’ল একটি নতুন সম্পূর্ণ-লোডড ‘ইভালিয়া’ সংস্করণের পছন্দ, 21,590 ডলার থেকে শুরু করে (যদি সম্পূর্ণরূপে অর্জন করা হয় তবে 26,595 ডলার)।
এখন বিক্রয়ের জন্য খুব ভাল বৈদ্যুতিক যানবাহনের আমাদের শীর্ষ 10 তালিকাটি দেখুন …