Category

বিএমডাব্লু আই 3 রেঞ্জটি জুলাই আপডেটগুলি

সহ 195 মাইল পর্যন্ত বাড়ানো হবে BMW I3 জুলাই থেকে পরিসীমা বৃদ্ধি পাবে, যখন অল-বৈদ্যুতিন এবং রেঞ্জ-এক্সটেন্ডার সিটি অটোমোবাইল স্ট্যান্ডার্ড হিসাবে উন্নত ব্যাটারি দিয়ে দেওয়া হবে ।
• এখনই বিক্রয়ের জন্য সেরা বৈদ্যুতিন অটোমোবাইলগুলি
নতুন উচ্চ-ঘনত্বের ব্যাটারি খাঁটি-বৈদ্যুতিন আই 3 এর পরিসীমা বাড়িয়ে তোলে-এখন আই 3 94 এএইচ লেবেলযুক্ত-‘80 থেকে 100 মাইলের মধ্যে থেকে 195 মাইল থেকে 195 মাইল, যদিও পারফরম্যান্স একই থাকে, 0.3 সেকেন্ডের 0-62mph সময় সহ। আই 3 এর পরিসীমা-এক্সটেন্ডার সংস্করণের ক্ষমতাও দাবি করা 276 মাইল পর্যন্ত উঠেছে। এই গাড়ির সিও 2 নির্গমনগুলি 1 জি/কিমি, 12 জি/কিমি থেকেও কমে যায়।
15

বিএমডাব্লু আই 3 রেঞ্জ জুড়ে ডিসি ফাস্ট-চার্জিং প্রচলিতও তৈরি করছে (এটি আগে একটি বিকল্প ছিল), এবং এমনকি এসি চার্জিং আরও দ্রুত হওয়া উচিত, বহু-ফেজ প্রযুক্তির জন্য ধন্যবাদ যা 3.7kW, 7.4kW এবং 11kW অনুমতি দেয়। বিএমডাব্লু দাবি করে, এর মধ্যে দ্রুততম তিন ঘন্টার মধ্যে আই 3 এর ব্যাটারি পুনরায় পূরণ করতে পারে।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

আই 3 এর চেহারাগুলি একই থাকে, যদিও অটোমোবাইলটি এখন একই উজ্জ্বল ধাতব নীল রঙের সাথে উপলব্ধ যা পূর্বে আই 8 স্পোর্টস গাড়ির জন্য সংরক্ষিত ছিল। এখানে একটি নতুন প্রচলিত অভ্যন্তর ট্রিম রয়েছে, যাকে বলা হয় এটিলিয়ার, তবে পুরানো ‘অভ্যন্তরীণ জগতগুলি’ – মাচা ও লজ – বিকল্প হিসাবে উপলব্ধ। স্যুট নামে পরিচিত আরও একটি কেবিন প্যাকেজ ফ্যাসিয়ায় গা dark ় ওক কাঠের ট্রিম নিয়ে আসে।
নতুন-স্পেক আই 3 এর দামগুলি সরকারী প্লাগ-ইন যানবাহন অনুদানের পরে 27,830 ডলার (খাঁটি ইভি) এবং 30,980 ডলার (রেঞ্জ-এক্সটেন্ডার) থেকে শুরু হবে। পূর্ববর্তী বিবৃতি সত্ত্বেও যে নতুন প্রযুক্তিগুলি বর্তমান আই 3 মালিকদের কাছে উপলব্ধ করা হবে তা সত্ত্বেও, বিএমডাব্লু বলেছেন যে বিদ্যমান যানবাহনগুলিতে আপগ্রেড হিসাবে উন্নত ব্যাটারি সরবরাহ করার কোনও পরিকল্পনা নেই।
আপনি বিএমডাব্লু আই 3 এর বর্ধিত পরিসীমা সম্পর্কে কী ভাবেন? আমাদের নীচে জানান …