Category

“আমাদের 2015 ব্রিট তালিকাটি ইউকে থেকে অসাধারণ দক্ষতা হাইলাইট করেছে”

২০১২ সালে এটির সূচনা বিবেচনা করে, অটোমোবাইল প্রকাশ করে ব্রিট তালিকাটি বিশ্বজুড়ে গাড়ি এবং ট্রাক পরিষেবাতে প্রচুর পরিমাণে সুদের হার তৈরি করেছে, যেমন পাশাপাশি বিচারকদের মধ্যে ন্যায্য বিট!
প্রচুর শীর্ষ ব্রিটিশ এক্সিকিউটিসকে কেবল 50 টিতে কাটা যথেষ্ট শক্ত, তবে এগুলি কেনা আরও শক্ত।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

আমরা সুপার-এক্সেকগুলির একটি নতুন জাত দেখছি যারা কেবল তাদের ক্ষেত্রেই তাদের কল্পনাশক্তি দ্বারা চিহ্নিত নয়, তবে একইভাবে শিল্পের প্রতি তাদের উত্সাহ। সর্বোপরি, এটি একটি ফলাফল পরিষেবা পাশাপাশি আমাদের তালিকার ব্রিটিশরা সমস্ত শক্তিশালী বিক্রয়কে অবদান রেখেছে।
• ব্রিট তালিকা 2015: যুক্তরাজ্যের শীর্ষ গাড়ি এবং ট্রাক মার্কেট এক্সিকিউটি
আমাদের শীর্ষ তিনের চেয়ে বেশি কিছু নয়। আপনি এখানে পুরো কাউন্টডাউন দেখতে পারেন, তবে আমি এখানে পডিয়ামের অবস্থানগুলি প্রকাশ করব …
তৃতীয় অবস্থানে রয়েছে ডানকান অ্যালড্রেড, গত বছর অবধি ভক্সহলের পরিচালক এবং পাশাপাশি এখন মার্কিন যুক্তরাষ্ট্রে জিএমের দুটি সেরা ব্র্যান্ডের জন্য দায়বদ্ধ: জিএমসি পাশাপাশি বুক – সত্যে ডানকান বিশ্বব্যাপী বাধ্যবাধকতা রয়েছে। ডানকান যুক্তরাজ্যের বাজারে শিখার পাশাপাশি মার্কিন যুক্তরাষ্ট্রে দুর্দান্ত প্রভাবের জন্য প্রয়োগ করার পাশাপাশি প্রচুর পাঠ গ্রহণ করছেন।
আমাদের শীর্ষ দুটি জিপের মাইক ম্যানলে দ্বিতীয় স্থানে নিয়ে যুক্তরাজ্যে কিছু সময়ের জন্য কাজ করতে পারেনি। জিপ সর্বদা একটি দুর্দান্ত ব্র্যান্ডের পাশাপাশি মার্কিন যুক্তরাষ্ট্রে তার বাড়ির বাজারে অত্যন্ত শক্তিশালী, তবে মাইক একটি আকর্ষণীয় নতুন পণ্য লাইন আপ সহ বিশ্বজুড়ে বৃহত বৃদ্ধি পরিচালনা করেছে।
তবে এই বছরের প্রাথমিক ব্রিট হলেন আরও একজন জিএম কর্মী যিনি ভক্সহলের সাথে দাঁত কেটেছিলেন। অ্যালান বাটি বিশ্বব্যাপী মার্কিন যুক্তরাষ্ট্রে শেভ্রোলেটের সমস্ত জিএম অপারেশনের জন্য দায়বদ্ধ। জিএম কিছু দেরিতে বেশ কঠিন সময় নিয়ে এসেছিল, তবে অ্যালান এর (লাভজনক) সেরাটিতে ফিরে আসার ক্ষেত্রে একটি বিশাল ভূমিকা পালন করেছিল।
অ্যালান কয়েক সপ্তাহের মধ্যে আমাদের বার্ষিক পুরষ্কারে অটোমোবাইল রিভিল হল অফ ফেমে তার অবস্থান নেবে, তাই 2016 এর ব্রিট তালিকার শীর্ষস্থানীয় অঞ্চলটি কে নেবে তা দেখার জন্য যুদ্ধ এখন।
আপনি কি 2015 ব্রিট তালিকায় আমাদের পছন্দগুলির সাথে একমত? আপনি কে যুক্ত করবেন যে আমরা ছেড়ে চলে এসেছি? নীচের মন্তব্য বিভাগে বিরোধে যোগদান করুন …