Category

নতুন 2019 ভক্সওয়াগেন গল্ফ জিটিআই টিসিআর: সম্পূর্ণ মূল্য এবং চশমা

নতুন ভক্সওয়াগেন গল্ফ জিটিআই টিসিআর খোলার জন্য বইগুলি কেনা হয়েছে। জার্মান ব্র্যান্ডের নতুন জিটিআই রেঞ্জ-টপিং হট হ্যাচটিতে সাধারণ গল্ফ জিটিআই পারফরম্যান্সের উপর স্টাইলিং, পারফরম্যান্স এবং উদ্ভাবনী আপগ্রেডের একটি হোল্ড অন্তর্ভুক্ত রয়েছে, যার ব্যয়গুলি 34,135 ডলার থেকে শুরু হয়।
স্বাভাবিকভাবেই, টিসিআর পারফরম্যান্স প্যাক জিটিআইয়ের উপর শক্তি বৃদ্ধি পায়। এর 2.0-লিটার টার্বোচার্জড চার-পট সাধারণ জিটিআইয়ের 242bhp এর তুলনায় 286bhp তৈরি করতে পুনরায় কাজ করা হয়েছে। টর্ক চিত্রটি 10nm থেকে 380nm দ্বারা বাড়ানো হয় এবং একটি al চ্ছিক গতি সীমাবদ্ধ অপসারণের জন্য ধন্যবাদ, শীর্ষ গতি 155mph থেকে 164mph এ বৃদ্ধি পায়।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

• নতুন ভক্সওয়াগেন গল্ফ জিটিআই টিসিআর পর্যালোচনা
টিসিআর এর ইঞ্জিনটি লকিং ডিফারেনশিয়াল সহ একটি সাত গতির ডুয়াল-ক্লাচ গিয়ারবক্স সহ সামনের চাকাগুলিতে তার শক্তি প্রেরণ করে। অতিরিক্ত শক্তির জন্য ধন্যবাদ, ভক্সওয়াগেন ঘোষণা করেছেন যে টিসিআরটি 5.6 সেকেন্ডের মধ্যে 0-62mph থেকে স্প্রিন্ট করবে; সাধারণ জিটিআইয়ের 6.2 সেকেন্ডের উপর আরও একটি বর্ধন।
13
আমাদের বিজ্ঞাপন সম্পর্কে এই বিজ্ঞাপনটি সম্পর্কে

সূক্ষ্ম স্টাইলিং টুইটগুলি টিসিআরকে নিম্ন জিটিআই মডেলগুলি থেকে আলাদা করে সেট করে। আপডেটগুলির মধ্যে একটি গভীর ফ্রন্ট স্প্লিটার, বৃহত্তর সাইড স্কার্ট, অনেক বেশি আক্রমণাত্মক রিয়ার ডিফিউজার, বিভিন্ন ধরণের “টিসিআর” ব্যাজিং, ম্যাট ব্ল্যাক ডোর মিরর, একটি নতুন রিয়ার উইং এবং টিসিআর-ব্র্যান্ডযুক্ত পুডল লাইট অন্তর্ভুক্ত রয়েছে।
• বিক্রয়ের জন্য সেরা হট হ্যাচব্যাকস
স্ট্যান্ডার্ড ডিভাইসগুলিতে 18 ইঞ্চি অ্যালো চাকা, চারটি চাকার উপর ছিদ্রযুক্ত ডিস্ক ব্রেক, একটি চামড়া মাল্টিফংশন স্টিয়ারিং হুইল এবং স্পোর্টস সিট, ডোর কার্ড এবং গিয়ার-লিভার গিটারের জন্য আলকান্টারা ট্রিম অন্তর্ভুক্ত রয়েছে।
£ 2,000 অতিরিক্ত জন্য, ক্রেতারা টিসিআর এর একটি “পারফরম্যান্স” সংস্করণ চয়ন করতে পারেন। চয়েস প্যাকটি সাধারণ টিসিআর এর স্পিড-লিমিটারটি সরিয়ে দেয় এবং নিম্নতর সাসপেনশন, ভিডাব্লু এর ডায়নামিক চ্যাসিস নিয়ন্ত্রণ, অভিযোজিত ড্যাম্পারস, 19 ইঞ্চি অ্যালো চাকা এবং উত্সাহিত ক্যালিপার এবং প্যাডগুলির সাথে ড্রিল ব্রেক ডিস্কগুলির একটি বৃহত সেট যুক্ত করে।
এখন আমাদের ভক্সওয়াগেন গল্ফ আর এর মূল্যায়ন পরীক্ষা করে দেখেছি নীচের মন্তব্য বিভাগে আপনার চিন্তাভাবনাগুলি বুঝতে পারি …