Uncategorized

ল্যাম্বোরগিনি হুরাকান স্টেরাতো কনসেপ্ট অফ-রোডার প্রকাশ করেছেন

লাম্বোরগিনি হুরাকান ইভোর একটি অফ-রোড ধারণা প্রকাশ করেছেন। স্টেরাতো নামে পরিচিত, এটি একটি উত্থিত রাইডের উচ্চতা, ফ্লেয়ারড হুইল আর্চগুলি এবং অফ-রোড আনুষাঙ্গিকগুলির একটি পরিসীমা বৈশিষ্ট্যযুক্ত। ল্যাম্বোরগিনি দাবি করেছেন যে স্টেরাতো ১৯ 1970০ এর দশকে র‌্যালি করে ব্র্যান্ডের সংক্ষিপ্ত ছদ্মবেশে আঁকেন, যেখানে বিশেষভাবে সংশোধিত, মরুভূমি-চলমান জারামা এবং উরাকো র‌্যালি গাড়িগুলি ছেড়ে গেছে সেখানে তুলে নিয়েছেন।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

ল্যাম্বোরগিনি হুরাকান স্টেরাতো ধারণাটি একই প্রাকৃতিকভাবে উচ্চাকাঙ্ক্ষী 5.2-লিটার ভি 10 ইঞ্জিন দ্বারা চালিত হয় যা রাস্তাঘাট মডেল হিসাবে 640bhp এবং 600nm টর্ক উত্পাদন করে। ইতালিয়ান ফার্মটিও দাবি করেছে যে গাড়ির সাত গতির ডুয়াল-ক্লাচ গিয়ারবক্স এবং অল-হুইল-ড্রাইভ সিস্টেমটি রোড-ওয়েল-ড্রাইভ সিস্টেমটি রিয়ার-প্রিয় পক্ষপাতের সাথে ব্যবহারের জন্য পুনরুদ্ধার করা হয়েছে।
• 2019 ল্যাম্বোরগিনি হুরাকান ইভো পর্যালোচনা
স্ট্যান্ডার্ড হুরাকানের উপর চ্যাসিস আপডেটগুলির মধ্যে গ্রাউন্ড ক্লিয়ারেন্সে 47 মিমি বৃদ্ধি, একটি 30 মিমি প্রশস্ত ট্র্যাক, নতুন চ্যাসিস ব্র্যাকিং, অ্যালুমিনিয়াম-চাঙ্গা সাইড-স্কার্ট এবং ইঞ্জিন এবং বায়ু গ্রহণের চারপাশে প্রতিরক্ষামূলক যৌগিক বডি ওয়ার্ক অন্তর্ভুক্ত রয়েছে। প্যাকেজটি শেষ করতে, ল্যাম্বোরগিনি 20 ইঞ্চি অফ-রোড চাকা এবং টায়ারগুলির একটি সেটও তৈরি করেছেন।
প্রশস্ত ট্র্যাক এবং বৃহত্তর চাকাগুলি cover াকতে, ল্যাম্বোরগিনি রাগড ফ্লেড হুইল খিলানগুলির একটি সেট লাগিয়েছে। অন্যান্য অফ-রোড ফোকাসড আপডেটগুলির মধ্যে রয়েছে এক জোড়া বাম্পার-মাউন্টেড এলইডি কুয়াশা-ল্যাম্পস, একটি ছাদ-মাউন্টেড এলইডি লাইট-বার, একটি টাইটানিয়াম রোল খাঁচা, চার-পয়েন্টের সুরক্ষা জোতা, কার্বন-ফাইবার স্পোর্টস সিট এবং লাইটওয়েট অ্যালুমিনিয়াম মেঝে প্যানেল।
ল্যাম্বোরগিনির প্রধান প্রযুক্তিগত কর্মকর্তা মরিজিও রেজিগিয়ানী মন্তব্য করেছিলেন: “হুরাকান স্টেরাতো ভবিষ্যতের শেপার হওয়ার বিষয়ে ল্যাম্বোরগিনির প্রতিশ্রুতি চিত্রিত করেছেন: অফ-রোডের ক্ষমতা সহ একটি সুপার স্পোর্টস কার, স্টেরাটো হুরাকানের বহুমুখীতা প্রদর্শন করে এবং ড্রাইভিং ইমোশনটির আরও একটি দরজাটি খুলে দেয় এবং পারফরম্যান্স। ”
স্বাভাবিকভাবেই, হুরাকান স্টেরাতো ধারণাটি ভর উত্পাদিত হবে না, তবে ল্যাম্বোরগিনি নিশ্চিত করেছেন যে এটি একটি কার্যকরী প্রোটোটাইপ তৈরি করেছে, যা অদূর ভবিষ্যতে তার আত্মপ্রকাশ করবে। রেজিগিয়ানি চালিয়ে যান: “ল্যাম্বোরগিনি’র আর অ্যান্ড ডি এবং ডিজাইন দলগুলি ক্রমাগত নতুন সুযোগগুলি অন্বেষণ করছে এবং আমাদের ডিএনএর মূল বৈশিষ্ট্য হিসাবে অপ্রত্যাশিতকে সরবরাহ করছে, লাম্বোরগিনি ব্র্যান্ড হেরিটেজ দ্বারা অনুপ্রাণিত হয়ে চ্যালেঞ্জিং সম্ভাবনাগুলি।”
ল্যাম্বোরগিনি হুরাকান স্টেরাতো ধারণার বিষয়ে আপনার কী ধারণা? নিচের মন্তব্য অংশে আমাদেরকে জানান…