Category

জাগুয়ার এক্সএফ স্পোর্টব্রেক বনাম প্রতিদ্বন্দ্বী

জাগুয়ার এক্সএফ স্পোর্টব্রেক সেপ্টেম্বরে বিক্রি করার সময় ফার্মটিকে নতুন অঞ্চলে নিয়ে যাবে। এক্স-টাইপটি ২০০৯ সালে বন্ধ হয়ে গিয়েছিল এবং এটি এক্সএফকে আরও বিস্তৃত দর্শকদের কাছে আনার উদ্দেশ্যে এটি বিবেচনা করে এটি কোম্পানির প্রথম এস্টেট। আমরা জানতে পেরেছিলাম যে এটি কীভাবে এর নিকটতম প্রতিদ্বন্দ্বী, বিএমডাব্লু 5 সিরিজ ট্যুরিং পর্যন্ত, যখন আমরা তাদেরকে একটি বিশেষ মাথা থেকে মাথার জন্য একত্রিত করেছিলাম।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

স্পোর্টব্রেকের বর্ধিত ছাদরেখাটি এক্সএফ সেলুনের চেয়ে পিছনের যাত্রীদের জন্য আরও অনেক বেশি হেডরুমের অনুমতি দেয় এবং আপনি যদি পিছনের সিটগুলি ভাঁজ করেন তবে 550-লিটার বুট স্পেসটি 1,675 লিটারে বাড়ানো যেতে পারে।
বিএমডাব্লু এর লোড ক্ষমতাটি মূলত অভিন্ন – এটি আসনগুলি ভাঁজযুক্ত 560 লিটার বা 1,670 লিটার ব্যবহার করে। তবে উভয় অটোমোবাইলকে মার্সিডিজের ই-ক্লাস এস্টেট দ্বারা স্থানের জন্য মারধর করা হয়, যদিও এক্সএফ অভ্যন্তরীণ লোডিং প্রস্থ এবং যথাক্রমে 1,065 মিমি এবং 1,970 মিমি দৈর্ঘ্যের সাথে মার্চকে ট্রাম্প করে।
স্পোর্টব্রেকের টেলগেটে প্রচলিত হিসাবে একটি নরম-ঘনিষ্ঠ বৈদ্যুতিক কব্জা বৈশিষ্ট্যযুক্ত এবং আপনি যদি আরও অনেক বেশি অর্থ প্রদান করেন তবে বৈদ্যুতিনভাবে চালিত হতে পারে-ঠিক বিএমডাব্লুয়ের মতো। এবং উভয়ই জাল এবং ডিভাইডারগুলির একটি ভেলা সামঞ্জস্য করতে বুট ফ্লোরে একজোড়া রেল বৈশিষ্ট্যযুক্ত।
জাগুয়ারের লিড বহির্মুখী ডিজাইনার ওয়েইন বার্গেস আমাদের বলেছিলেন: “আমরা লোডিং স্পেসটিকে বাকি গাড়ির মতো গ্ল্যামারাস করার চেষ্টা করেছি। এজন্য আপনি বুটের ঠোঁটে বুট, পরিবেষ্টিত আলো এবং একটি অত্যাশ্চর্য স্টেইনলেস স্টিল প্লেটে গভীর কার্পেটিং পাবেন। আপনার পোষা কুকুর এটি সেখানে পছন্দ করতে চলেছে। ” যান্ত্রিকভাবে, উভয় অটোমোবাইল উল্লেখযোগ্যভাবে একই রকম। উভয়েরই আট গতির স্বয়ংক্রিয় গিয়ারবক্স রয়েছে, পাশাপাশি পিছনে একটি স্ব-লেভেলিং ফাংশন সহ এয়ার-সাসপেনশন রয়েছে (যা বিএমডাব্লুতে প্রচলিত, তবে জাগুয়ারের একটি বিকল্প)।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত