Uncategorized

উবার অ্যাপটি কী এবং লন্ডনের কালো ক্যাব চৌফিউররা কেন এটি অপছন্দ করে?

লন্ডনের ক্যাবিগুলি উবারের উপরে অস্ত্রের মধ্যে রয়েছে, এটি একটি অ্যাপ্লিকেশন যা জনসাধারণকে তাদের স্মার্টফোনটি ব্যবহার করে মিনিসাবগুলি ব্যবহার করতে দেয়। লন্ডন ট্যাক্সি চৌফিউয়াররা অ্যাপ্লিকেশনটির প্রবৃদ্ধির বিরুদ্ধে লড়াই করায় সাম্প্রতিক ধর্মঘটগুলি তহবিলের গ্রিডলককে ট্রিগার করছে। তবে উবারের পাশাপাশি ঠিক কীভাবে এটি কাজ করে?
উবার একটি সহজ অ্যাপ্লিকেশন যা ট্যাক্সি বুকিং অফিস ব্যবহার না করে বা রাস্তায় একটি ক্যাবকে শুরুর পরিবর্তে নিকটবর্তী চৌফিউয়ারগুলির সাথে লোকদের সংযুক্ত করে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

এটি অ্যান্ড্রয়েডের পাশাপাশি আইওএস উভয়ের জন্যই দেওয়া হয় পাশাপাশি বিশ্বের অনেক বড় শহরেও কাজ করে। এটি ২০১৪ সালের প্রথম দিকে ক্যালিফোর্নিয়ায় প্রবর্তিত হয়েছিল এবং পাশাপাশি মার্কিন যুক্তরাষ্ট্রে অবিশ্বাস্যভাবে বিশিষ্ট হয়ে উঠেছে। বোস্টনের ট্যাক্সি চৌফিউয়ার্স পাশাপাশি সান ফ্রান্সিসকো লন্ডনের লোকদের কাছে একই ধরণের ধর্মঘট এনেছে।
• স্বায়ত্তশাসিত জরুরী ব্রেকিংয়ের সুপ্রিম গাইড
ইতিমধ্যে লন্ডনে নিবন্ধিত 3,000 এরও বেশি উবার চৌফার
উবার ইতিমধ্যে লন্ডনে নিবন্ধিত 3,000 এরও বেশি উবার চৌফার সহ যুক্তরাজ্যে ক্রমান্বয়ে বিশিষ্ট হয়ে উঠছে। অ্যাপটি ব্যবহারকারীর ফোনে জিপিএসকে দলকে ঘনিষ্ঠভাবে ড্রাইভারদের সাথে যাত্রীদের ব্যবহার করে। আপনার যে কোনও জায়গা থেকে লিফট পাওয়ার জন্য এটি অনেকগুলি ব্যবহারিক করার জন্য আপনি যেখানে রয়েছেন তা ছাড়া অন্য কোনও জায়গা থেকে ট্রিপ কল করতে পারেন।
আপনি একইভাবে একটি নির্দিষ্ট ধরণের গাড়ি এবং ট্রাকের জন্য অনুরোধ করতে পারেন-যেমন আপনার যাত্রার উপর নির্ভর করে একটি উচ্চ-শেষ সেলুন বা আরও অনেক বেশি মৌলিক গাড়ি এবং ট্রাক-পাশাপাশি অ্যাপ্লিকেশনটি আপনাকে পাঠিয়ে দেবে যখন চৌফিউর উপস্থিত হবে। এটি আপনাকে চৌফুরের আইডিটি পরিদর্শন করতে সক্ষম করে পাশাপাশি একটি অনলাইন মানচিত্র আপনাকে দেখাবে যে চাফিউরটি কতটা কাছাকাছি।