Category

‘অ্যাস্টন মার্টিনে অ্যান্ডি পামারের উত্তরাধিকার হ’ল এটি সর্বকালের সেরা লাইন আপ’

এটি একটি শক্ত এবং কিছু ক্ষেত্রে নিষ্ঠুর, ব্যবসা। তবে অ্যাস্টন মার্টিন থেকে অ্যান্ডি পামারের প্রস্থানের খবরটি অবাক না হলে দুঃখের সাথে স্বাগত জানানো হয়েছিল। ২০১৪ সালে যখন তিনি যোগদান করেছিলেন তার চেয়ে সংস্থা এবং এর পণ্যগুলি আরও ভাল জায়গায় রয়েছে এমন সত্যটি হ’ল লোকটির দুর্দান্ত নেতৃত্বের সাক্ষ্য। পামার লড়াইয়ের বিরুদ্ধে লড়াই করছেন কারণ তিনি যোগ দিয়েছিলেন এবং শেষ পর্যন্ত, অর্থনৈতিক শিরোনামগুলি যে কেউ সম্ভবত পূর্বাভাস দিতে পারে না যে তার পতন ঘটেছে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

ভাগ্য তাঁর সাথে ছিল না, এবং নতুন চেয়ারম্যান লরেন্স স্ট্রল অবশ্যই নিজের চিহ্ন তৈরি করতে এবং নিজের সমর্থকদের সন্তুষ্ট করতে আগ্রহী। যেহেতু পামারের প্রস্থান ঘোষণা করা হয়েছিল, আমার সাথে যোগাযোগ করা হয়েছে এমন একটি মালিকদের দ্বারা যোগাযোগ করা হয়েছে যারা দুটি কথা বলার জন্য united ক্যবদ্ধ হয়েছেন: তিনি অ্যাস্টনের পণ্য লাইন আপের পরিবর্তনের নেতৃত্ব দিয়েছেন, এবং তার মালিকদের সাথে একটি সম্পর্ক ছিল যা পূর্ববর্তী কোনও অ্যাস্টনের প্রধান নির্বাহী কর্মকর্তা-বা অন্য কোথাও সিইও – ছিল।

টোবিয়াস মোয়ারস অ্যান্ডি পামারকে অ্যাস্টন মার্টিনের সিইও হিসাবে প্রতিস্থাপন করেছেন

তিনি বোর্ডে এসেছিলেন এবং তাত্ক্ষণিকভাবে ডিবি 11 কে সেট করার চেয়ে আরও ভাল করে তুলেছিলেন। নতুন ভ্যানটেজটি হ’ল নিকটতম অ্যাস্টন – এবং অন্যরা – পোরশে 911 এ পৌঁছেছেন H হ্যালো মডেল এবং ফার্মের ক্লাসিক সংস্থার একটি পুনরুজ্জীবন তাঁর সংস্থাকে শিরোনামে রেখেছে। এবং গুরুত্বপূর্ণ নতুন ডিবিএক্স – আমার কাছে একটি প্রোটোটাইপ চালনার সুযোগ রয়েছে – এটি চাঞ্চল্যকর।
প্রাক্তন মার্সিডিজ-এএমজি বস টোবিয়াস মোয়ার্সের পামারকে অ্যাস্টনের প্রধান নির্বাহী কর্মকর্তা হিসাবে অনুসরণ করার অযোগ্য কাজ রয়েছে। জার্মান বিশালটিতে তাঁর ট্র্যাক রেকর্ডটি অত্যন্ত চিত্তাকর্ষক, যেমনটি তার কোণার সাথে লড়াই করার জন্য তার বিশ্বাসযোগ্যতা যেমন দ্রুত গাড়িগুলির প্রতি তার আবেগের সাথে লড়াই করার জন্য তার বিশ্বাসযোগ্যতা। তিনি একজন সত্যিকারের পেট্রোলহেড। তিনি অবশ্যই একটি কঠিন কাজ পেয়েছেন, তবে প্রথমে তাকে অ্যাস্টন মার্টিনকে জানতে হবে এবং গুরুত্বপূর্ণভাবে বিদ্যমান এবং ভবিষ্যতের মালিকদের সাথে জড়িত থাকতে হবে। সংস্থার আর্থিকগুলি দুর্দান্ত আকারে নাও থাকতে পারে তবে পণ্য লাইন আপ এবং কর্মশক্তিগুলি।
পামার হিসাবে, আমরা তাকে শুভ কামনা করি। তার চাহিদা থাকবে, আমরা জানি। এবং তিনি অ্যাস্টন মার্টিনে তাঁর মেয়াদে গর্বিত এবং ক্রেডিট রিপোর্ট নিতে পারেন। তিনি তার হৃদয় ও প্রাণকে আবার অ্যাস্টনকে দুর্দান্ত করার চেষ্টা করার জন্য রেখেছিলেন এবং এটিই তিনি অর্জন করেছিলেন।