Category

অডি আরএস 3 এবং এ 3 ই-ট্রোন

অডি এ 3 রেঞ্জটি 2014 সালে বৃদ্ধি পেতে চলেছে, একটি চরম আরএস 3 মডেল এবং একটি প্লাগ-ইন হাইব্রিড ই-ট্রোন সংস্করণ যুক্ত করে, অটোমোবাইল এক্সপ্রেস শিখেছে।
আরএস 3 হবে চার হুইল ড্রাইভ এবং এটি বহির্গামী আরএস 3 এর মতো একটি পাঁচ সিলিন্ডার টার্বোচার্জড ইঞ্জিন দ্বারা চালিত হবে বলে আশা করা হচ্ছে। যদিও একটি নিম্ন কার্বওয়েট দেখার প্রত্যাশা করুন, এবং শক্তি যা বর্তমান মডেলটিতে অফারে 335bhp চিত্রকে ছাড়িয়ে যায়।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

এমনকি অল-নতুন এস 3 (উপরে চিত্রিত) একটি 2.0-লিটার টার্বোচার্জড ইঞ্জিন থেকে 296bhp উত্পাদন করে, তাই নতুন আরএস 3 থেকে 400bhp এর কাছাকাছি প্রত্যাশা করা সাশ্রয়ী মূল্যের।
প্রায় একই সময়ে আরএস 3 প্রকাশিত হওয়ার সময়, অডি একটি প্লাগ-ইন হাইব্রিড ই-ট্রন বৈকল্পিক প্রকাশ করবে। যদিও পাওয়ারট্রেনের সঠিক বিবরণ এখনও প্রকাশ করা হয়নি, এটি সম্ভবত ২০১১ সালের সাংহাই মোটর শোতে উন্মোচিত অডি এ 3 ই-ট্রন ধারণার বৈশিষ্ট্যযুক্ত অনুরূপ।
এই অটোমোবাইল মোট 234bhp এর জন্য একটি 1.4-লিটার টার্বো পেট্রোল ইঞ্জিন এবং একটি বৈদ্যুতিক মোটর ব্যবহার করেছে। প্রযোজনা এ 3 ই-ট্রনটি কিছুটা কম পারফরম্যান্সের প্রস্তাব দেয় তবে ধারণার মতো, রোড অটোমোবাইল অবশ্যই তার লিথিয়াম আয়ন ব্যাটারিগুলির জন্য প্রায় 30 মাইল দূরে একা বৈদ্যুতিক শক্তি চালাতে সক্ষম হতে হবে।