Uncategorized

নতুন টয়োটা ইয়ারিস অরেঞ্জ সংস্করণ বিভিন্ন প্রকারকে উত্সাহিত করেছে

টয়োটা ইয়ারিস অরেঞ্জ সংস্করণ নামে পরিচিত ইয়ারিস সুপারমিনির একটি নতুন সংস্করণ চালু করেছে এবং সেই সাথে এটি বিক্রি হয়েছে এখন দামের 15,795 ডলার থেকে।
নাম অনুসারে, কমলা সংস্করণটি উজ্জ্বল ‘কমলা টুইস্ট’ ধাতব পেইন্টে সম্পন্ন হয়েছে, যা দরজা আয়না ক্যাসিংস, রিয়ার পিলার পাশাপাশি পাশের সিলগুলিতে আবিষ্কার করা কালো রূপরেখার সাথে বিপরীত। টয়োটা 16 ইঞ্চি অ্যালো চাকা, পিছনের গোপনীয়তার কাচের পাশাপাশি একটি প্যানোরামিক ছাদ সহ এটি পরিপূরক করেছে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

Now এখন কেনার জন্য সেরা সুপারমিনিস
কেবিনে, কমলা-অন-কালো রঙের স্টাইলটি অব্যাহত রয়েছে। কালো রাগগুলি ফাংশন রঙের বিপরীতে কমলা সেলাই। একটি কালো উপকরণ প্যানেলটি পিয়ানো কালো পৃষ্ঠের সাথে এয়ার ভেন্টস, সেন্টার কনসোলের পাশাপাশি গিয়ার নোবের সাথে চলে গেছে।
বর্তমান টয়োটা ইয়ারিস আইকন মডেলের উপর এই স্পেসিফিকেশনটি বিকাশ লাভ করে, বিপরীত ক্যামেরা দিয়ে সজ্জিত একটি টাচস্ক্রিন মাল্টিমিডিয়া সিস্টেম সহ বেশ কয়েকটি অতিরিক্ত যুক্ত করে ক্রুজ পরিচালনা করার পাশাপাশি এলইডি দিনের সময় চলমান লাইট।
কেবলমাত্র পাঁচ-দরজার মডেল হিসাবে উপলভ্য, ইয়ারিস অরেঞ্জ সংস্করণটি পেট্রোল, ডিজেল বা হাইব্রিড পাওয়ারট্রেনগুলি দিয়ে কেনা যায়। ইঞ্জিনের উপর নির্ভর করে একইভাবে হ্যান্ডবুকের পাশাপাশি স্বয়ংক্রিয় সিভিটি সংক্রমণগুলির একটি বিকল্প রয়েছে।
পেট্রোল ইঞ্জিনটি হ্যান্ডবুক গিয়ারবক্স সহ 15,795 ডলার মূল্যের একটি 1.33 লিটার ভিভিটি-আই সিস্টেম, স্বয়ংক্রিয়ভাবে একটি £ 1000 প্রিমিয়াম কমান্ডিং। 17,425 ডলার মূল্যের, ডিজেলটিতে একটি 1.4 লিটার ডি -4 ডি ইউনিট রয়েছে যা কেবল হ্যান্ডবুক সংক্রমণে সরবরাহ করা হয়েছে। শেষ অবধি, হাইব্রিড, £ 17,995 ডলার, একটি 1.5 ভিভিটি-আই ইঞ্জিন একটি স্বয়ংক্রিয় সংক্রমণে যুক্ত রয়েছে।
এখানে সাম্প্রতিকতম টয়োটা নিউজ আরও অনেক পড়ুন…