Category

ম্যাকলারেন 570 এর ট্র্যাক প্যাকটি 2017 এর জন্য উন্মুক্ত

সদ্য সম্প্রতি প্রকাশিত ম্যাকলারেন 570 এর স্টাইল সংস্করণটির হিলগুলিতে টাটকা আরও একটি বিস্তৃত ম্যাকলারেন al চ্ছিক প্যাক, এবার ট্র্যাক ড্রাইভিং দৃ firm ়ভাবে মনে রেখে।
570 এর ট্র্যাক প্যাকটি বেসিক 570 এর শুরুতে 146,150 ডলার শুরুর ব্যয়ের শীর্ষে একটি 16,500 ডলার পছন্দ, স্টাইলিংয়ের পাশাপাশি কিছু ওজন সাশ্রয়ী পরিবর্তনের সাথে এয়ারোডাইনামিক টুইটগুলি প্রবর্তন করে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

• সেরা সুপারকার্স 2016
এটি 570 এর দশকে সত্যিকারের পোরশে 911 জিটি 3 আরএস প্রতিদ্বন্দ্বী হিসাবে রূপান্তরিত করে না যদিও – ম্যাকলারেন প্যাকটি চ্যাফিউরদের কাছে পিচ করছেন যারা মাঝে মাঝে ট্র্যাকের দিনগুলিতে আনন্দ করতে চান এবং স্বাচ্ছন্দ্যের পাশাপাশি ব্যবহারযোগ্যতার সাথে অনেক বেশি আপস না করে আনন্দিত হতে চান।
6

ট্র্যাক প্যাক কুপের পরামর্শগুলি একটি হালকা ওজনের অভ্যন্তর বান্ডিলকে চামড়ার উপর দিয়ে আলকান্টারা ব্যবহার করার জন্য প্রাথমিক যানবাহনের চেয়ে 25 কেজি হালকা স্কেলগুলি – আপনি এটি সিটগুলি, ড্যাশবোর্ডের পাশাপাশি স্টিয়ারিং হুইলকে আস্তরণের সন্ধান করতে পারবেন। আসনগুলি নিজেরাই নতুন, হালকা কার্বন-ফাইবার রেসিং বালতি, পাশাপাশি ডায়েট প্ল্যানটি লাইটওয়েট অ্যালো হুইলগুলির একটি নতুন সেট দিয়ে গোল করা হয়েছে।
চাকাগুলি একটি গা dark ় ‘স্টিলথ’ পৃষ্ঠের পাশাপাশি অন্যান্য ট্র্যাক প্যাক ভিজ্যুয়াল আপগ্রেড যেমন এক্সস্টাস্টস দ্বারা যোগ দেয় – একইভাবে স্টিলথ চিকিত্সা সরবরাহ করে – যখন ছাদ ব্যবস্থাটি গা dark ় প্যালেডিয়ামে সম্পন্ন হয়।
12 মিমি লম্বা রিয়ার উইংকে গতিতে বাড়ানোর স্থায়িত্বকে অন্তর্ভুক্ত করার সাথে স্ট্যান্ডআউট পরিবর্তনগুলির একটি পিছনে আসে। ম্যাকলারেন বলেছেন যে এটি 150mph এ অতিরিক্ত 29 কেজি ডাউনফোর্স তৈরি করে।
ক্রেতারা একইভাবে ম্যাকলারেনের ট্র্যাক টেলিমেট্রি সিস্টেম পাবেন – পি 1 এর পাশাপাশি 675LT এ আবিষ্কার করা ঠিক একই কনফিগারেশন। ট্র্যাকটিতে এটি ল্যাপ টাইমস, শিল্পের বিভাজনের পাশাপাশি ড্রাইভারদের মধ্যে তুলনা, ড্রাইভ-পরবর্তী বিশ্লেষণের জন্য ডেটা সংগ্রহ করার সময় প্রকৃত সময়ের তথ্য সরবরাহ করে।
ট্র্যাক প্যাক যানটি বোনেটের অধীনে কোনও ধরণের পারফরম্যান্স আপগ্রেড পায় না। এটি ঠিক একই 562bhp টুইন-টার্বোচার্জড 3.8-লিটার ভি 8 কে বেসিক গাড়ি হিসাবে ব্যবহার করে, সুতরাং পাশাপাশি বড় পারফরম্যান্সের পরিসংখ্যানগুলি কাগজে ঠিক একই। 3.2 সেকেন্ড 0-62mph সময় পাশাপাশি 204mph শীর্ষ গতি একই থাকে, তবে এটি এখন স্প্রিন্ট 9.4 সেকেন্ড পরিচালনা করে 124mph এর দশকের দশমাংশ।
ট্র্যাক প্যাক সহ 570 এর জন্য অর্ডার বইগুলি এখন পরের বছরের প্রথম দিকে ডেলিভারি দিয়ে খোলা রয়েছে। সব মিলিয়ে, এটি ব্যয় হবে £ 162,650।

ট্র্যাক প্যাকটি কি অতিরিক্ত £ 16,500 এর মূল্য হবে? আমাদের আপনার চিন্তাভাবনা বুঝতে দিন …