Uncategorized

পোরশে traditional তিহ্যবাহী ডিজাইনের জন্য সমসাময়িক ইনফোটেইনমেন্ট স্ক্রিনগুলি প্রকাশ করেছেন

পোরশে 1965 এর পাশাপাশি 2005 এর মধ্যে বিকশিত তার সমস্ত heritage তিহ্য গাড়িগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ নতুন রেট্রোফিট ইনফোটেইনমেন্ট সিস্টেমগুলির একটি জুড়ি চালু করেছে। সম্মিলিতভাবে “পোর্চে traditional তিহ্যবাহী যোগাযোগ ব্যবস্থাপনা” নামে পরিচিত (পোরশে traditional তিহ্যবাহী যোগাযোগ ব্যবস্থাপনা “(বলা হয়। পিসিসিএম) সিস্টেম, দুটি ইউনিট জার্মান ব্র্যান্ডের অনেকগুলি অ্যানালগ গাড়িগুলিতে বিভিন্ন ডিজিটাল বৈশিষ্ট্য যুক্ত করে – অনেকগুলি উল্লেখযোগ্যভাবে অ্যাপল কারপ্লে পাশাপাশি অ্যান্ড্রয়েড গাড়ি সংযোগ – পাশাপাশি অফিসিয়াল পোরশে traditional তিহ্যবাহী অংশগুলিও।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

১৯6565-এর মধ্যে বিকশিত গাড়িগুলির জন্য পাশাপাশি 1998 (সুতরাং, এটি 914, 924, 928, 944, 959, 968 পাশাপাশি 911 এর প্রথম পাঁচটি প্রজন্ম), পোর্শ একটি 3.5 ইঞ্চি ইনফোটেইনমেন্ট সিস্টেম সরবরাহ করে যা একটি বেসিক ফিট করে DIN-1 হেড সিস্টেম মাউন্ট।
এটি পোরশে traditional তিহ্যবাহী রেডিও নেভিগেশন সিস্টেমের একটি আপডেট সংস্করণ, পাশাপাশি হ্যান্ডসফ্রি কলিং, ভয়েস কন্ট্রোল, আপডেটেড স্যাটেলাইট নেভিগেশন, ব্লুটুথ সংযোগের পাশাপাশি অ্যাপল কারপ্লে এর মতো সমসাময়িক বেনিফিট বৈশিষ্ট্যগুলির একটি হোল্ড যুক্ত করার সময় ড্যাব+ রেডিও পেতে পারে। যদিও অ্যান্ড্রয়েড গাড়িটি 3.5 ইঞ্চি পিসিসিএম-এ দেওয়া হয় না।
5

এটি ষষ্ঠ-প্রজন্মের 911 পাশাপাশি প্রথম প্রজন্মের 986 বক্সস্টারের জন্য বৃহত্তর সাত ইঞ্চি সিস্টেমে দেওয়া হয়, কারণ উভয় যানবাহন কারখানা থেকে একটি বৃহত্তর ডিআইএন -2 হেড সিস্টেম মাউন্ট সহ এসেছিল। এই বৃহত্তর সিস্টেমটি 3.5-ইঞ্চি সিস্টেমের মতো ঠিক একই ফাংশনগুলি ভাগ করে, তবে অ্যান্ড্রয়েড অটোর জন্য যুক্ত সমর্থন সরবরাহ করে।
পোরশে বলেছেন যে উভয় কনফিগারেশন তাদের সাথে সামঞ্জস্যপূর্ণ যানবাহনের অভ্যন্তরীণ বয়সের সাথে মেলে, পিরিয়ড-সঠিক প্লাস্টিকের পাশাপাশি শারীরিক বোতামগুলির বৈশিষ্ট্যযুক্ত। যেমনটি, 3.5 ইঞ্চি সিস্টেম 964 এর টুইন রোটারি ডায়ালগুলিকে এপিস করে, যখন সেভেন ইঞ্চি সিস্টেমটি 986 বক্সস্টারে আবিষ্কার করা সুইচগুলির ঠিক একই সারিটি ভাগ করে দেয়।
উভয়ই ইনফোটেইনমেন্ট সিস্টেম পোরশে 356 বা পোরশে কেরেরা জিটি -র সাথে সামঞ্জস্যপূর্ণ নয়। এছাড়াও, উভয়ই সিস্টেমকে পোরশের পুরানো সিডি অটোচেঞ্জার বা বোসের অডিওপাইলট শব্দের অর্থ প্রদানের প্রযুক্তির সাথে কাজ করার জন্য প্রোগ্রাম করা যায় না।
যুক্তরাজ্যের ব্যয়গুলি নিশ্চিত করা যায়নি, তবে ইউরোপীয় ব্যয়গুলি একবার দেখে ফিটিংয়ের ব্যয় বাদ দিয়ে 3.5 ইঞ্চি পিসিসিএমের জন্য প্রায় 1,250 ডলার দেওয়ার প্রত্যাশা করে, যখন বৃহত্তর সাত ইঞ্চি সিস্টেমের দাম 1,400 ডলার থেকে নেওয়া হবে। পোরশের নেভিগেশন সফ্টওয়্যার অ্যাপ্লিকেশনটি এই উভয় পরিসংখ্যানের মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে, 47 টি ইউরোপীয় দেশগুলির জন্য ম্যাপিং যুক্ত করে।
আপনি পোর্শের heritage তিহ্য-কেন্দ্রিক ইনফোটেইনমেন্ট সিস্টেমগুলি কী তৈরি করেন? আমাদের নীচের মন্তব্য বিভাগে বুঝতে দিন …