Uncategorized

‘এটি কোনও গাড়ি শো নয়:’ ভলভো এলএ মোটর শোতে একটি খালি স্ট্যান্ডের পরিকল্পনা করেছে

ভলভো এই বছরের এলএ মোটর শোয়ের জন্য সাহসী স্থানান্তরের পরিকল্পনা করছে; এটি সম্পূর্ণ খালি হাতে প্রদর্শিত হচ্ছে।
‘চকচকে কাপড়ের সাথে আচ্ছাদিত ধারণা গাড়ি’ ট্রপটি মেনে চলার পরিবর্তে, ভলভো এলএ মোটর শোটিকে ‘একটি গাড়ির ধারণা’ এবং অটোমোবিলিটির ভবিষ্যত সম্পর্কে আলোচনার জন্য প্ল্যাটফর্ম হিসাবে ব্যবহার করতে বেছে নিয়েছে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

• এলএ মোটর শো 2018: পূর্বরূপ
সংস্থার স্ট্যান্ডে চামড়া, বিলাসিতা এবং অশ্বশক্তিগুলির একটি ঘূর্ণায়মান স্মৃতিস্তম্ভ প্রদর্শিত হবে না, তবে পরিবর্তে সংযোগ পরিষেবা এবং স্বায়ত্তশাসিত ড্রাইভিং সম্পর্কিত ইন্টারেক্টিভ বিক্ষোভের একটি সিরিজ রয়েছে।
স্ট্যান্ডের কেন্দ্রবিন্দু একটি সহজ বিবৃতি হবে, কাঠ থেকে ভাস্কর্যযুক্ত, পড়া ‘এটি কোনও গাড়ি নয়।’
ভলভোর পণ্য কৌশল বিভাগের মার্টেন লেভেনস্টাম কিছুটা অস্বাভাবিকভাবে বলেছিলেন: “আমরা এই বছর‘ কার অফ দ্য শো ’পুরষ্কার জিতব না, তবে আমরা এতে স্বাচ্ছন্দ্য বোধ করি। কারণ এটি কোনও গাড়ি শো নয়।”
9

ভলভোর অপ্রচলিত শো স্ট্যান্ড আসন্ন মডেলগুলির জন্য এর ধারণাগুলি প্রদর্শন করতে ব্যবহৃত হবে। উদাহরণস্বরূপ, বিক্ষোভগুলি পরবর্তী দশকের মাঝামাঝি সময়ে তার পরিসীমাটির অর্ধেক বৈদ্যুতিক এবং এর এক তৃতীয়াংশ স্বায়ত্তশাসিত করার পরিকল্পনার রূপরেখা তৈরি করবে।
সংস্থাটি তার কার-ডেলিভারি সিস্টেমে (এমন একটি পরিষেবা যা পার্সেলগুলি সরাসরি সামঞ্জস্যপূর্ণ গাড়িগুলিতে সরবরাহ করতে দেয়), তার গাড়ি ভাগ করে নেওয়ার পরিষেবা এবং গাড়ি সাবস্ক্রিপশন পরিষেবা, ভলভোর যত্নের জন্য প্রদর্শন করার পরিকল্পনা করে।
ভলভোর এলএ পরিকল্পনা সম্পর্কে কথা বলতে গিয়ে ভলভো গাড়িগুলির প্রধান নির্বাহী হাকান স্যামুয়েলসন গাড়ি নির্মাতাদের দায়িত্বের পরিবর্তনের দিকে ইঙ্গিত করেছিলেন। তিনি এই সংস্থার নতুন উদ্দেশ্য বর্ণনা করে বলেছেন: “কেবল গাড়ি নির্মাণ ও বিক্রয় করার পরিবর্তে আমরা আমাদের গ্রাহকদের ব্যক্তিগত, টেকসই এবং নিরাপদ উপায়ে স্থানান্তরিত করার স্বাধীনতার সাথে সত্যই অফার করব।”
ভলভো আশা করে যে অ্যামাজন, গুগল এবং এনভিডিয়া এবং লুমিনার এবং জেনুইটি-এর মতো স্টার্ট-আপ সংস্থাগুলির মতো দীর্ঘকালীন প্রযুক্তি সংস্থাগুলির সাথে অংশীদারিত্বের মাধ্যমে এই লক্ষ্যগুলি অর্জন করবে।
ভলভোর খালি এলএ মোটর শো স্ট্যান্ডে আপনার কী ধারণা? নীচের মতামত আমাদের জানতে দিন…