Category

স্যালন প্রাইভ 2012 গ্যালারী

বিউটি পার্লার প্রাইভ, যুক্তরাজ্যের প্রচুর মর্যাদাপূর্ণ অটোমোবাইল শো, শুক্রবার পশ্চিম লন্ডনের সাইন পার্কে সেপ্টেম্বর শোয়ের আগে একচেটিয়া মিডিয়া পূর্বরূপ দিয়ে শুরু হয়েছিল।
অতীতে, বিউটি পার্লার প্রাইভ অনেক যুক্তরাজ্য এবং বিশ্ব আত্মপ্রকাশ দেখেছিল এবং এই বছরটি আলাদা হতে চলেছে। প্রিমিয়ারগুলির মধ্যে হ’ল প্রথম ইটার্নিটি আর্টেমিস-একটি পোরশে কেয়েন ভিত্তিক, 600 বিএইচপি অবিশ্বাস্যভাবে এসইউভি-এবং অতি-এক্সক্লুসিভ ট্যুরিং সুপারলেগেরা ডিস্কো ভোলান্টে-আলফা রোমিও 8 সি ভিত্তিক একটি ইতালীয় কোচবিল্ট মডেল, প্রথম মার্চ মাসে জেনেভা মোটর শোতে প্রদর্শিত হয়েছিল।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

মিডিয়া ইভেন্টে রফগো উপসাগরীয় সংগ্রহ থেকে দুটি উপসাগরীয় লিভারযুক্ত অটোমোবাইল বৈশিষ্ট্যযুক্ত। সেপ্টেম্বরে, উপসাগর দ্বারা স্পনসর করা 22 টি লাইট-ব্লু এবং অরেঞ্জ অটোমোবাইলগুলির মধ্যে 18 টি বিউটি পার্লার প্রাইভে প্রদর্শিত হবে-প্রথমবারের মতো এত বড় সংখ্যক এক সময় এক জায়গায় দেখা গেছে।
শোয়ের অংশে একটি ‘ক্লাসে সেরা’ বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত রয়েছে। এই বছর, প্রতিযোগিতামূলক অটোমোবাইলগুলিতে ফেরারি এফ 40 এর একটি নির্বাচন এবং মার্সিডিজ 300 এসএল গুলউইংয়ের একটি 60 তম বার্ষিকী উদযাপন অন্তর্ভুক্ত থাকবে।
এগুলি ছাড়াও, জামিরোকাইয়ের ফ্রন্ট ম্যান জে কেয়ের বিশেষ ফেরারি 330 জিটি সহ প্রদর্শনে শ্যুটিং ব্রেকগুলির একটি সংগ্রহ থাকবে, যা আমরা আজ ইভেন্টে ছড়িয়ে পড়েছি।
মর্যাদাপূর্ণ বিউটি পার্লার প্রাইভের টিকিট, যা 5-7 সেপ্টেম্বর থেকে চলমান, প্রতিদিন £ 195 ডলার থেকে ব্যয় হয়।