Category

পিউজিট টু কিল অফ জিটিআই নাম

পিউজিট আসন্ন 208 হট হ্যাচব্যাকের জন্য তার বিখ্যাত জিটিআই ব্যাজটিকে পুনরুদ্ধার করার সম্ভাবনা কম।
সম্প্রতি চালু হওয়া 208 সুপারমিনির পারফরম্যান্স সংস্করণটি পেট্রোল পাওয়ারটি খাঁজতে সেট করে এবং পরের বছর প্রদর্শিত হবে, যখন এটি অটোবাইল এক্সপ্রেস দ্বারা প্রকাশিত হয়েছিল, এটি প্রদর্শিত হবে।
• বিক্রয়ের জন্য সেরা হট হ্যাচ
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

তবে, ফরাসী ফার্মটি এখন পারফরম্যান্স সাব-ব্র্যান্ডের সাথে heritage তিহ্য যুক্ত হওয়া সত্ত্বেও, পিউজিট স্পোর্ট ইঞ্জিনিয়ারড মনিকারের পক্ষে জিটিআই ব্যাজটি ফেলে দেওয়ার কথা বিবেচনা করছে।
ফ্রান্সের পিউজিট কর্তারা তার সমস্ত বৈদ্যুতিক পাওয়ার ট্রেনের কারণে পরবর্তী 208 কে জিটিআই কল করার ধারণাটি নিয়ে শীতল হয়ে গেছে। এক্সিকিউটিভরা অটোমোবাইল এক্সপ্রেসকে প্রকাশ করেছেন যে ‘পিউজিট স্পোর্ট ইঞ্জিনিয়ারড’ বর্তমানে ফার্মের পুনর্নির্মাণ পারফরম্যান্স আর্মের অনুকূল নাম; নামটি প্রথমে এই বছরের জেনেভা মোটর শো থেকে 508 পিউজিট স্পোর্ট ইঞ্জিনিয়ারড কনসেপ্ট অটোমোবাইলের সাথে ইঙ্গিত করা হয়েছিল। কর্তারা বলেছেন যে এটি নতুন পারফরম্যান্স মডেলগুলির জন্য সংস্থার ভবিষ্যতের দিকনির্দেশ দেখায়।
পিউজিট ইউকে -র কর্তারা অবশ্য জিটিআই নামটি বজায় রাখতে লড়াই করছেন যেমন এটি এখানে রয়েছে heritage তিহ্য। বসরা ব্র্যান্ড নামের শক্তির উদাহরণ হিসাবে সম্প্রতি চালু হওয়া অল-বৈদ্যুতিন পোর্শে টায়কান টার্বোকে উদ্ধৃত করেছেন।
একজন পিউজিট ইনসাইডার আমাদের জানিয়েছিলেন যে জিটিআই নামটির “যুক্তরাজ্যের মধ্যে দুর্দান্ত অনুরণন এবং heritage তিহ্য রয়েছে এবং জিটিআই নামটি হট 208 এর জন্য সবচেয়ে উপযুক্ত হবে”।
আপনি কি জিটিআই নামটি পিউজিট মডেলগুলিতে থাকতে চান? নীচের মন্তব্যে আপনি কী ভাবছেন তা আমাদের জানান …