Category

অডি এ 8 মায়বাচের প্রতিদ্বন্দ্বী করতে এবং আরও দীর্ঘতর হতে পারে

অডি তার এ 8 ফ্ল্যাগশিপের পরিসীমা আরও প্রশস্ত করার বিষয়ে বিবেচনা করছে, মার্সিডিজ-বেঞ্জের এস-ক্লাস ব্র্যান্ডের দীর্ঘ-চাকা এবং দ্বি-দরজার কুপ সংস্করণ অন্তর্ভুক্ত করার প্রতিক্রিয়া হিসাবে ।
এ 8 বর্তমানে প্রচলিত এবং দীর্ঘ -হুইলবেস – মাত্র দুটি গুইসে উপলব্ধ। তবে এর অন্যতম প্রধান প্রতিদ্বন্দ্বী, এস-ক্লাস, এই দুটি সেট-আপগুলিতে এবং আরও দীর্ঘ মডেলের একটি জুটি, মায়বাচ এবং পুলম্যানও দেওয়া হয়। মার্সিডিজও পুরানো সিএল-শ্রেণীর এস-ক্লাস কুপের নামকরণ করেছে এবং সম্প্রতি মোট এস-শ্রেণীর পরিবারকে ছয়টি যানবাহনে নিয়ে যাওয়ার পাশাপাশি সেই মডেলের একটি রূপান্তরযোগ্য সংস্করণও বিক্রি শুরু করেছে।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

Now এখন কিনতে সেরা বিলাসবহুল গাড়ি
অডির এসকিউ 7 এর প্রবর্তনে বক্তব্য রেখে সংস্থার নতুন প্রযুক্তিগত বস ডাঃ স্টিফান নির্চ স্বীকার করেছেন যে আরও, আরও দীর্ঘ এ 8 ডেরিভেটিভস আলোচনায় রয়েছে। “আমরা এটি নিয়ে ভাবছি,” তিনি বলেছিলেন। “এস-ক্লাসের অতিরিক্ত দীর্ঘ সংস্করণের সাফল্য আমাদের ভবিষ্যতে কোনও ব্যবসায়িক মামলা হতে পারে কিনা তা নিয়ে ভাবতে পেরেছি।”
অডি এই বছরের শুরুর দিকে ছয়-দরজার দীর্ঘ-হুইলবেস এ 8 লিমোজিন উন্মোচন করেছিল, তবে সংস্থাটি জোর দিয়েছিল যে একটি নির্দিষ্ট গ্রাহকের অনুরোধের পরে গাড়িটি এক-বন্ধ সৃষ্টি ছিল।
নার্চ এও নিশ্চিত করেছেন যে A8 এর পরবর্তী প্রজন্ম অটোমেশনের মানকযুক্ত SAE স্তর 3 এর সাথে লাগানো হবে, যেখানে ড্রাইভার দীর্ঘ সময়ের জন্য এবং বর্তমানে উচ্চ গতিতে চাকা থেকে তাদের হাত সরিয়ে ফেলতে পারে। “আমরা এই নতুন স্তরের পাইলটেড সিস্টেমগুলির প্রবর্তন করতে নতুন এ 8 এ কাজ করছি,” তিনি বলেছিলেন। স্তর 3 অটোমেশন তার চারপাশের পর্যবেক্ষণ করে তবে এখনও ড্রাইভারকে হস্তক্ষেপের জন্য প্রস্তুত থাকতে হবে।
বর্তমানে, জাতিসংঘের রেগুলেশন 79 গাড়ি স্বয়ংক্রিয় স্টিয়ারিং ফাংশনগুলিকে 10 কিলোমিটার/ঘন্টা পর্যন্ত গতিতে সীমাবদ্ধ করে – তবে এই ব্লকটি এই বছরের শেষের দিকে অপসারণ করা হবে বলে আশা করা হচ্ছে। “আমরা নিশ্চিত যে এ 8 বিক্রি হওয়ার সময় পর্যন্ত এটি কোনও সমস্যা হবে না,” নির্চ বলেছেন।
অডির টেক চিফ আরএস ব্যাজ বহনকারী কিউ 7 এর আরও শক্তিশালী সংস্করণের সম্ভাবনার উপর আরও বেশি রক্ষিত ছিল। “আমরা এখন কেবল এসকিউ 7 চালু করছি এবং স্পষ্টতই আমরা আশা করি এটি একটি দুর্দান্ত সাফল্য হবে,” তবে আমি জানি না যে এই গাড়ির আরএস সংস্করণ থাকা উচিত কিনা তা আমি জানি না। ”

কোনও অতিরিক্ত প্লাশ অডি এ 8 মেবাচ, বেন্টলে এবং রোলস রয়েসের কাছ থেকে বিক্রয় জিততে পারে? আমাদের নীচের মন্তব্য আপনার চিন্তা জানি…