Uncategorized

ভলভো তার সমস্ত নতুন অটোমোবাইলগুলির জন্য রোমিং ডেটা পরিষেবাদি ব্যবহার করে

ভলভো এখন ডেটা-সক্ষম সিম কার্ড যুক্ত করার জন্য তার বর্তমান মডেলগুলির জন্য প্রতি বছর 100 গিগাবাইট পর্যন্ত রোমিং ডেটা সরবরাহ করে। সংযোগ পরিষেবা সমস্ত 2020 মডেল বর্ষের ভলভোতে অতিরিক্ত ব্যয় করে এবং অতিরিক্ত সুরক্ষা সতর্কতা সহ ক্রেতাদের সরবরাহ করে, একটি রোমিং ওয়াইফাই হটস্পট এবং আরও অনেক সঠিক রিয়েল-টাইম ট্র্যাফিক তথ্য সরবরাহ করে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

ভলভোর ডেটা পরিষেবা তার সক্রিয়করণের তারিখ থেকে 12 মাসের সংযোগ ব্যবহার করে। মালিকানার প্রথম বছরটি পাস হওয়ার পরে, ক্রেতারা ভোডাফোন থেকে ডেটা প্ল্যান কিনে তাদের চুক্তিটি বাড়িয়ে তুলতে বেছে নিতে পারেন, তাদের ডেটা ভাতা হ্রাস করার বিকল্পের সাথে তাদের অবশ্যই 100 জিবি প্রয়োজন হবে না।
• 2020 থেকে রোড-রিডিং প্রযুক্তি পেতে নতুন ভলভোস
পরিষেবার প্রাথমিক ফাংশনটি অতিরিক্ত সুরক্ষা সতর্কতা সরবরাহ করা। পরিকল্পিত বার্তাগুলির মধ্যে একটি “পিচ্ছিল রাস্তা সতর্কতা” অন্তর্ভুক্ত রয়েছে, যা দাবি করেছে যে গাড়িচালককে সামনের রাস্তায় অটোমোবাইলগুলি থেকে ডেটা সংগ্রহ করে এবং একটি “হ্যাজার্ড লাইট সতর্কতা”, যা কাছাকাছি সম্ভাব্য দুর্ঘটনার গাড়ি চালকদের সতর্ক করে।
একটি ওয়াইফাই হটস্পটটিও অন্তর্ভুক্ত করা হয়েছে, আটটি বাহ্যিক ডিভাইসের জন্য সমর্থন ব্যবহার করে এবং গাড়ির ইনফোটেইনমেন্ট সিস্টেমের জন্য একটি ইন্টারনেট সংযোগ সরবরাহ করে, স্পটিফাই এবং গুগলের মতো পরিষেবাগুলি ড্রাইভারের স্মার্টফোন থেকে স্বাধীনভাবে ব্যবহার করার অনুমতি দেয়।
এছাড়াও, ভলভোর ডেটা পরিষেবা রিয়েল টাইমে ট্র্যাফিক তথ্য সংগ্রহ করে এবং প্রোগ্রামযুক্ত ভ্রমণের জন্য পুনরায় রাউটিং বিকল্পগুলির পাশাপাশি গাড়ির ইনফোটেইনমেন্ট সিস্টেমে এটি প্রদর্শন করে। ভলভোর সেন্সাস নেভিগেশন সিস্টেমের জন্য ওভার-দ্য এয়ার আপডেটগুলি স্ট্যান্ডার্ড হিসাবে অন্তর্ভুক্ত করা হয়েছে এবং ভলভোর সমস্ত রোমিং পরিষেবা 42 টি ইউরোপীয় এবং বিদেশী দেশ জুড়ে ব্যবহারের জন্য উপলব্ধ।
যে ক্রেতারা ইতিমধ্যে 2020 মডেল বছরের ভলভো সরবরাহ করেছেন তারা ভলভোর নতুন ডেটা পরিষেবার ফ্রি-অফচার্জ, রেট্রো-ফিট বিকল্পের সাথেও সুবিধা নিতে পারেন। গাড়ির পরবর্তী নির্ধারিত পরিষেবার সময় বা আপনার নিকটতম ভলভো পরিষেবা কেন্দ্রের সাথে অ্যাপয়েন্টমেন্ট বুকিং দিয়ে ডেটা প্যাকটি লাগানো যেতে পারে।
ভলভোর সর্বাধিক বর্তমান সংযোগ পরিষেবা সম্পর্কে আপনার চিন্তাভাবনাগুলি কী। নিচের মন্তব্য অংশে আমাদেরকে জানান…