Category

মার্সিডিজ সিএসসি এক্সপোজড

এটি কি এখনও সবচেয়ে আকাঙ্ক্ষিত কমপ্যাক্ট এক্সিকিউটিভ গাড়ি এবং ট্রাক হতে পারে? এই অত্যাশ্চর্য, চার-দরজা, ফোর-হুইল-ড্রাইভ কুপ বেইজিং মোটর শোতে মার্সিডিজ স্ট্যান্ডের তারকা-পাশাপাশি এটি বিএমডাব্লু 3 সিরিজের পছন্দগুলি সত্যই অত্যন্ত নিস্তেজ দেখায়।
আইডিয়া স্টাইল কুপ (সিএসসি) নতুন এ-শ্রেণীর উপর ভিত্তি করে ডিজাইনের ক্রমবর্ধমান পরিবারের অংশ। সংক্ষেপে, সিএসসি হ’ল সিএলএসের একটি সঙ্কুচিত সংস্করণ-একটি গাড়ি এবং ট্রাক যা ই-ক্লাসটিকে তার ভিত্তি হিসাবে গ্রহণ করার পাশাপাশি একটি স্লিকার আকার যুক্ত করেছে। এটি নিজস্ব কুলুঙ্গি খোদাই করেছে, পাশাপাশি এখন মার্সিডিজ সত্যই আশা করছে যে সিএসসি ঠিক একই জিনিসটি করবে।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

যদি আকারটি কিছুটা পরিচিত দেখায়, এটি যেহেতু সুইপিং ছাদরেখায় F800 স্টাইল আইডিয়া (2010 জেনেভা মোটর শোতে প্রকাশিত) এর শেড রয়েছে।
যদিও এটি নতুন এ-শ্রেণীর উপর ভিত্তি করে রয়েছে, সিএসসি দীর্ঘতর, আরও প্রশস্ত পাশাপাশি সি-ক্লাসের চেয়ে কম। ডিজাইনাররা সিএসসিকে একটি ক্লিনার প্রোফাইল সরবরাহ করতে বি-স্তম্ভটি সরিয়ে ফেলেছে, ঠিক সিএলএসের মতো ফ্রেমহীন উইন্ডো সহ।
সামনের গ্রিলটিতে বিশদে বিশদ আগ্রহ রয়েছে, যা দৃষ্টিভঙ্গির মতোই-গত বছর এ-ক্লাসের পূর্বরূপযুক্ত গাড়ি এবং ট্রাক। এটি ক্ষুদ্র, চকচকে 3 ডি বিন্দু দিয়ে তৈরি, যা একটি হীরা প্রভাব সরবরাহ করে। পিছনে একটি ভেন্ট একই কাজ করে। গাড়ি এবং ট্রাক স্ট্যান্ডবাই মোডে থাকলে হেডলাইটগুলি লাল বিকিরণ করে, যখন লক্ষণগুলি উত্তরাধিকারে আলোকিত হয়। বড় 21 ইঞ্চি অ্যালো মোট ধারণার ভিজ্যুয়াল নাটক।