Uncategorized

নতুন পোরশে 911 টার্বো এবং টার্বো এস ডেবিউ ডিট্রয়েটে

পোরশে 911 টার্বো এবং টার্বো এস 2016 এর ডেট্রয়েট মোটর শোতে আত্মপ্রকাশ করেছে, একটি অল-টার্বো (আপাতত) 911 পরিসীমা 533BHPP এর আউটপুট সহ 911 রেঞ্জের সাথে শীর্ষে রয়েছে এবং যথাক্রমে 572bhp।
গত বছর আমরা আবিষ্কার করেছি যে পুরো পোরশে 911 রেঞ্জটি টার্বো পাওয়ারে স্যুইচ করবে। পরিবর্তনগুলি প্রচলিত কেরেরা এবং কেরেরা এস -এ লাথি মেরেছিল এবং খুব শীঘ্রই কেরেরা 4 এবং তার্গার সাথে অনুসরণ করবে। তারপরে পোরশে সম্পূর্ণ আশ্চর্যজনক সংবাদ প্রকাশ করেছিলেন যে 911 টার্বো এবং টার্বো এস তাদের শক্তিশালী জোরপূর্বক ইনডাকশন ইঞ্জিনগুলি রাখবে, একই ধরণের মধ্য-জীবন নিপ এবং টাক থেকে উপকৃত হয়েছিল। ডেট্রয়েটের ধাতবটিতে অটোমোবাইলগুলি একবার দেখার জন্য আমাদের প্রথম সুযোগ ছিল।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

ফেসলিফ্ট 911 টার্বো 3.8-লিটার ফ্ল্যাট সিক্সের জন্য 20bhp শক্তি বৃদ্ধি সহ এক মুঠো পরিবর্তন পেয়েছে। তার মানে টার্বো মডেল এখন 533bhp গর্বিত এবং এস 572bhp পায়। উভয় সংস্করণে একটি নতুন গতিশীল বুস্ট ফাংশন রয়েছে, ড্রাইভারগুলি উত্তোলনের পরে আরও দ্রুত পাওয়ারে ফিরে আসতে দেয়।
অতিরিক্ত পাওয়ার মানে অতিরিক্ত পারফরম্যান্স, নতুন মডেলগুলি বহির্গামী গাড়িগুলির তুলনায় 0-62mph থেকে দুই-সেকেন্ড-সেকেন্ডের দ্রুততর। টার্বো এখন তিন সেকেন্ডের ফ্ল্যাটে বেঞ্চমার্ক স্প্রিন্টটি সম্পূর্ণ করে, যখন এস এটিকে ২.৯ সেকেন্ডে শেভ করে। শীর্ষ গতির পাশাপাশি যথাক্রমে 199mph এবং 205mph উন্নত করা হয়েছে।
14
আমাদের বিজ্ঞাপন সম্পর্কে এই বিজ্ঞাপনটি সম্পর্কে

এলইডি হেডলাইট এবং পুনর্নির্মাণ ভেন্টগুলি সামনের দিকে প্রধান পরিবর্তনগুলি হিসাবে পরিসীমাটি সতেজ রাখার জন্য কয়েকটি স্টাইলিং আপডেট রয়েছে, যখন পিছনে নতুন এক্সস্টাস্ট পাইপ, একটি নতুন ইঞ্জিন কভার এবং পুনরায় কাজ করা লেজ-আলো রয়েছে। প্রোফাইলে অটোমোবাইলের দিকে তাকানোর সময় নতুন 20 ইঞ্চি চাকাগুলি সবচেয়ে বড় পরিবর্তন, টার্বো মডেলটি প্রাইসিয়ার এস এর মতো একই আকারের চাকা পেয়েছে