Category

“ইতিহাস ফোর্ডের ভিগনালে হাই-এন্ড ব্র্যান্ডের জন্য ভাল নয়”

ফোর্ডকে ফোর্ডের কাছে এটি সরবরাহ করার জন্য এটি সরবরাহ করার জন্য You আপনি বুঝতে পারেন যে এটি কেন এটির নতুন, আপমার্কেট ভিগনালে পরিবেশ বান্ধব আলো সরবরাহ করতে বেছে নিয়েছে- এটি এত অসংখ্য টাইটানিয়াম এক্স মডেল বিক্রি করছিল, হাই-এন্ড কিটের পদ্ধতিতে ক্রেতাদের আরও কিছুটা বেশি অফার না করা অসম্পূর্ণ হবে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

• ফোর্ড মোডিও ভিগনেল পর্যালোচনা
তবে ভিগনাল তার নিজস্ব স্বতন্ত্র উপায়ে দেওয়া স্ট্যান্ডেলোন ব্র্যান্ড হতে পারে এমন ভান করার জন্য এতদূর যেতে হবে? আমি ভান করে বলেছি, যেহেতু আপনি এখনও কোনও ফোর্ড ডিলারের কাছ থেকে আপনার ভিগনেল কিনবেন। কেবলমাত্র একটি চয়ন লট বিলাসবহুল নতুন পরিবেশে বিশেষ প্রশিক্ষিত পরামর্শদাতাদের সাথে যানবাহন সরবরাহ করবে, তবে তারা এখনও ফোর্ড ডিলার।
এবং আমাদের নতুন চৌফিউর পাওয়ার ডিলারশিপ জরিপে, ফোর্ড মালিকরা তাদের ডিলারশিপগুলি 32 এর মধ্যে 27 তম স্থানে রেখেছিলেন। শুরু করার মতো দুর্দান্ত জায়গা নয় (যদিও এটি ন্যায়সঙ্গত, অডি ডিলারশিপগুলি 26 তম স্থানে ছিল …)।
• সেরা যানবাহন উত্পাদক 2015
ফোর্ডকে এইভাবে তার নতুন হাই-এন্ড ব্র্যান্ড বিক্রি করার জন্য ইতিহাস ভাল করে না। রেনল্ট তার আপমার্কেট ভেল সাটিসের পাশাপাশি অ্যাভানটাইম ডিজাইনের সাথে কয়েক বছর আগে একই কাজ করেছিলেন। পাশাপাশি লেক্সাস দ্রুত সত্যের দিকে ঝুঁকছে যে এটি প্রিমিয়াম শিল্পের কোনও প্রধান খেলোয়াড় হতে পারে না যদি এটি টয়োটা শোরুমগুলির মধ্যে থেকে তার যানবাহন বিক্রি করে।
পিউজিট/সিট্রোয়েন থেকে নতুন আপমার্কেট ডিএস ব্র্যান্ডের লোকেরা এই সমস্ত অধীর আগ্রহে দেখবে কারণ অনুমান কী? হ্যাঁ, ডিএস আপনার কাছে সিট্রোয়েন শোরুমের কোণ থেকে প্রবর্তন করছে (আমাদের চৌফিউর পাওয়ার ডিলারশিপ জরিপে 23 তম অবস্থান)।
অবশ্যই, এই সমস্ত ব্র্যান্ড আপনাকে বলবে যে আপনাকে ডিলারশিপগুলিতে যেতে হবে না – তারা আপনার কাছে গাড়িটি চেষ্টা করার জন্য নিয়ে আসবে, পাশাপাশি মনোযোগের প্রয়োজন হলে এটি সংগ্রহ করবে। তাহলে কেন বিরক্ত করবেন কেন একটি আরামদায়ক কোণে সমস্ত অর্থ ব্যয় করবেন? হ্যাঁ হ্যাঁ, যানবাহন প্রস্তুতকারীদের তাদের ডিলারশিপগুলি খুশি রাখতে হবে।
ক্লায়েন্টরা কীভাবে তারা কিনতে চান ঠিক কীভাবে জিজ্ঞাসা করবেন? ডিলারশিপের অভিজ্ঞতাটি যানবাহন ক্রেতাদের দ্বারা খুব কমই আনন্দিত। এই নতুন ব্র্যান্ডগুলির জিনিসগুলি পরিবর্তন করার দুর্দান্ত সুযোগ রয়েছে – এটি এমন করুণা যে তারা এটিকে দখল করছে বলে মনে হয় না।
আপনি কি বিশ্বাস করেন যে ফোর্ডের মতো মূলধারার ব্র্যান্ডগুলি ভিগনালের মতো প্রিমিয়াম সাব-ব্র্যান্ডগুলির সাথে সফল হতে পারে? আপনি কী ভাবেন তা আমাদের বুঝতে দিন …