Uncategorized

বিলাসবহুল দ্বি-দরজা বিভিন্ন রোভার এসভি কুপে অ্যাক্সড

একক উদাহরণ দেওয়ার আগে বিভিন্ন রোভার এসভি কুপকে কুড়াল করা হয়েছে, ল্যান্ড রোভার নিশ্চিত করেছে।
রেঞ্জ রোভারের অতি-এক্সক্লুসিভ দ্বি-দরজা সংস্করণটি ছিল গত বছরের জেনেভা মোটর শোতে ল্যান্ড রোভার স্ট্যান্ডের তারকা। এটি জগুয়ার ল্যান্ড রোভারের কভেন্ট্রিতে বিশেষ গাড়ি অপারেশন বিভাগ দ্বারা তৈরি করা হয়েছিল এবং 999 ইউনিটে শীর্ষে থাকার জন্য উত্পাদনটি সংগঠিত হয়েছিল।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

• সেরা উচ্চ-শেষ গাড়ি এবং ট্রাক বিক্রয় এখন সেরা
5.0-লিটার সুপারচার্জড ভি 8 পেট্রোল ডিজাইনের জন্য প্রারম্ভিক ব্যয়টি ছিল 240,000 ডলার-তবে ল্যান্ড রোভার সূত্রগুলি ঘোষণা করেছে যে কিছু প্রাথমিক ক্লায়েন্ট তাদের গাড়ি এবং ট্রাকগুলি 340,000 ডলার হিসাবে চিহ্নিত করছে।
14
আমাদের বিজ্ঞাপন সম্পর্কে এই বিজ্ঞাপনটি সম্পর্কে

যাইহোক, বিশ্বব্যাপী আত্মপ্রকাশের 12 মাসেরও কম পরে, ল্যান্ড রোভার অটোতে স্বীকার করেছেন যে গাড়িটি সর্বোপরি বিকশিত হবে না। একটি সূত্র জোর দিয়েছিল যে সিদ্ধান্তটি চাহিদার সাথে সম্পর্কিত নয় – যদিও ল্যান্ড রোভার 999 সম্ভাব্য ক্রয় স্লটগুলির মধ্যে কতটা ভরাট হয়েছে ঠিক তা প্রকাশ করতে অস্বীকার করেছেন।
একজন মুখপাত্র বলেছেন, “আমরা আমাদের ক্লায়েন্টদের অবহিত করার জন্য কঠিন সিদ্ধান্ত নিয়েছি যে বিভিন্ন রোভার এসভি কুপ প্রযোজনায় অগ্রসর হবে না,” একজন মুখপাত্র বলেছেন। “পরিবর্তে, আমরা বিশ্বমানের পণ্যগুলির পরবর্তী প্রজন্মের উপর আমাদের সংস্থান এবং বিনিয়োগকে ফোকাস করছি।”
স্থানান্তরটি বিশেষ গাড়ি অপারেশনগুলির জন্য একটি আঘাত, যা প্রতিটি জাগুয়ার এবং ল্যান্ড রোভার মডেলের আরও অনেক চরম সংস্করণ তৈরি করতে বিদ্যমান, অফ-রোডের ক্ষমতা, কর্মক্ষমতা এবং বিলাসবহুলের সীমাবদ্ধতাগুলিকে ঠেলে দেয়। তবে মুখপাত্র আরও যোগ করেছেন, “বিশেষ গাড়ি অপারেশনগুলি আকর্ষণীয় গাড়ি বিকাশ অব্যাহত রেখেছে। অল-নতুন জাগুয়ার এফ-পেস এসভিআর তার প্রথম বিতরণ থেকে কয়েক সপ্তাহ দূরে এবং আমাদের উন্নয়নে আরও অনেক নতুন ডিজাইন রয়েছে। ”
এসভি কুপে জাগুয়ার ল্যান্ড রোভারে রাজস্ব মার্জিনের উপর বর্ধিত ফোকাসের শিকার হতে পারে, যা তার ব্যয় বেস থেকে 2.5 বিলিয়ন ডলার ছাঁটাই করার চেষ্টা করছে এবং বর্তমানে 4,500 কর্মী ছাড়ছে। অটোমোবাইলটি রুটিন বিভিন্ন রোভার থেকে মাত্র দুটি বডি প্যানেল বহন করে – টেলগেটের নীচের অংশ এবং বোনেটের – এবং এই অত্যন্ত বিসপোক পদ্ধতির বিশেষ ক্লায়েন্টদের উপরও মনোনিবেশ করা যেতে পারে এবং নীচের অংশের লাভের ক্ষেত্রে পর্যাপ্ত নয়। চীনে বিক্রয় পতন – গাড়ির জন্য একটি সম্ভাব্য প্রয়োজনীয় বাজার –ও এই সিদ্ধান্তকে প্রভাবিত করতে পারে।

আপনি কি বিভিন্ন রোভার এসভি কুপের মৃত্যু দেখতে দুর্ভাগ্যজনক? আমাদের নীচে আপনার চিন্তা বুঝতে দিন …