Uncategorized

‘নতুন অটোমোবাইলগুলিতে ফ্যাট ছাড়গুলি কেবল উপলভ্য নয়, তারা বাধ্যতামূলক’

যখন রেডিও ফোন-ইনগুলিতে বন্ধু, পরিবার এবং কলকারীরা আমাকে জিজ্ঞাসা করেন যে দাম হ্রাস এখনও অটোমোবাইল শোরুমগুলিতে থাকতে পারে কিনা, আমার প্রচলিত উত্তর যায় : 90 শতাংশ-প্লাস অব্যবহৃত (অর্থাত্ ব্র্যান্ড নতুন বা প্রাক-নিবন্ধিত) যানবাহনের জন্য, ফ্যাট ছাড়গুলি কেবল উপলভ্য নয়, সেগুলি বাধ্যতামূলক।
আপনি, গ্রাহক নিজেকে এবং আপনার পরিবারের কাছে সম্পূর্ণ তালিকা না দেওয়ার জন্য এটি .ণী। সাধারণের জন্য, ভর উত্পাদিত মডেলগুলি কমপক্ষে 10 শতাংশ বন্ধ … বা হাঁটাচলা আশা করে। আপনি যদি আশেপাশে কেনাকাটা করতে এবং কঠোরভাবে হাগল করার জন্য প্রস্তুত থাকেন তবে 20 শতাংশ কাছাকাছি মনে করুন। এবং যদি আপনি সময়, মডেল পছন্দ এবং পেইন্টে নমনীয় হন তবে এক চতুর্থাংশ বা এক তৃতীয়াংশ হ্রাসকে গাইডলাইন করবেন না।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

এবং কেন না? জামাকাপড়, রান্নাঘর, বৈদ্যুতিক এবং অন্যান্য বিক্রেতারা মেগা-ডিসকাউন্টিং করেন। এমনকি এমওটি উপসাগর এবং স্বয়ংচালিত আনুষাঙ্গিক স্টোরগুলিতে ডাবল। সুতরাং যদি তারা মাঝে মাঝে কিছু পণ্যের উপর তাদের লাভ হ্রাস করতে পারে তবে মোটর ব্যবসায়ীরা গাড়ি উত্পাদকদের দ্বারা সহায়তা এবং এটেড করা একই কাজ করতে পারে।
• সেরা নতুন অটোমোবাইল ডিল 2017
কয়েক সপ্তাহ ধরে আমি একটি অত্যাধুনিক দ্বারা মুগ্ধ হয়েছি, ব্ল্যাক উইথ বেইজ লেদার ইন্টিরিয়র হুন্ডাই জেনেসিস 3.8 উত্তর ইংল্যান্ডের একটি ফ্র্যাঞ্চাইজড আউটলেট বিক্রি করে। হুন্ডাই যুক্তরাজ্যের দাম ক্যাটালগ অনুসারে এটি একটি £ 50,000-প্লাস অটোমোবাইল নতুন। তবে উত্তরটি উত্তরটি বর্তমান (২০১ 2016), কেবলমাত্র 50 টি ডেলিভারি মাইল রয়েছে, তাই প্রযুক্তিগতভাবে ‘প্রাক-নিবন্ধিত/অব্যবহৃত’ নয় ‘নতুন/ব্র্যান্ড নিউ’ নয়। এই গুরুত্বপূর্ণ না। এটি ডিসেম্বরের অনেকের জন্য বিক্রি হয়েছে, এবং এখনও 30,000 এর নিচে দখল করতে পারে। এটি 40 শতাংশ-প্লাস হ্রাস। এবং মূল্য কাটগুলি কারখানা-ফ্রেশ গাড়িগুলির চেয়ে বেশি বড় হয় না।
আপনি কি এই বা অনুরূপ মডেলটি কিনেছেন, এই রেকর্ড স্তরের ছাড়ের সাথে আপনি £ 20,000 এর বেশি সঞ্চয় করবেন এবং এটি এমইডি দ্বারা শীতের মরসুমের ছুটি কাটাতে যথেষ্ট, পাশাপাশি একটি নতুন বা প্রাক-নিবন্ধিত মাজদা এমএক্স -5 (বছরের দ্য রেইনিং ওয়ার্ল্ড অটোমোবাইল) সুদমুক্ত loan ণের আকারে এর বাধ্যতামূলক মোড়ক ছাড় বা সমমানের সাথে আশীর্বাদ।
2017 2017 সালে অটোমোবাইল নিবন্ধগুলির জন্য নতুন রেকর্ড, তবে এটি পড়বে বলে আশা করা হচ্ছে
কীভাবে একটি জেনেসিস যুক্তরাজ্যে অব্যবহৃত £ 20k-প্লাস বন্ধে অব্যবহৃত কেনা যায়? কারণ এর সরকারী দাম নতুন হাস্যকরভাবে উচ্চাভিলাষী এবং খাঁটি কথাসাহিত্যের সীমানা। আনুষ্ঠানিকভাবে, সেলুনটি অস্বস্তিকর £ 50,705 নতুন থেকে শুরু হয়। এবং এ কারণেই কয়েকজন – যদি থাকে – বেসরকারী ক্রেতারা কিনেছেন। সিমন হুন্ডাই, নিজেকে – এবং আমাদের – বুলেটটি কামড়ানোর মাধ্যমে এবং জেনেসিসটি আরও কাছাকাছি থেকে শুরু করে একটি অনুগ্রহ করুন, যা সত্য, সত্য, এই সমস্ত ভাল তবে ভয়ঙ্কর কোরিয়ান মোটরটি মূল্যবান নয়।