Category

ইয়ান কলাম স্টাইলস রঙিন বইয়ের স্কেচগুলি ইনস্টিটিউশন ক্লোজার ইয়ংস্টার্স

এর সাথে করোনাভাইরাসকে মিডিয়া চক্রের প্রতিটি উপাদানকে কার্যত আধিপত্য বিস্তার করে, গুড-নিউজ গল্পগুলি খুব কম পাশাপাশি এর মধ্যে খুব কম। তবে যুক্তরাজ্যের প্রতিষ্ঠানগুলি বন্ধ হয়ে যাওয়ার পাশাপাশি দেশটি ভাইরাসের বিরুদ্ধে লড়াই করার জন্য হ্যাচগুলি বন্ধ করে দিয়েছে, ইয়ান কলমের স্টাইল দলটি তরুণদের রঙ করার জন্য তিনটি স্কেচ নিয়ে এসেছে পাশাপাশি তাদের প্রয়োগকৃত প্রথম কয়েক দিনেই একঘেয়েমি বন্ধ করে দিয়েছে ছুটি।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

স্কেচগুলি তিনটি পরিস্থিতিতে অ্যাস্টন মার্টিন ভ্যানকুইশ 25 টি চিত্রিত করেছে, যার মধ্যে সবচেয়ে হাস্যকর একটি হাতিকে অন-হ্যান্ডে দেখেছে, গাড়ির দেহকর্মকে জ্বলজ্বল রাখতে সহায়তা করে। আঁকাগুলি প্রাক্তন জাগুয়ার স্টাইলের চিফের কলাম স্টুডিওতে স্টাইল দল থেকে এসেছে, শিল্পীরা হাইলাইট করে যে কলারিং-ইন মস্তিষ্কের উদ্বেগ কেন্দ্র, অ্যামিগডালাকে শান্ত করতে সহায়তা করতে পারে। দলটি একইভাবে একটি জিটি 3 কলারিং-ইন স্কেচে কাজ করছে, যা অদূর ভবিষ্যতে প্রকাশিত হবে।

ইয়ান কলামের সাথে দেখা করুন: জাগুয়ার ডিজাইনার থেকে ব্যবসায়ের প্রতিষ্ঠাতা পর্যন্ত

স্ট্রেস-আউট তরুণদের পাশাপাশি পিতামাতাদের পাশাপাশি আনওয়াইন্ড করার জন্য দুর্দান্ত হওয়ার পাশাপাশি স্কেচগুলির প্রতিযোগিতার একটি দিক রয়েছে। সোশ্যাল নেটওয়ার্কে #কলোরউইথক্যালাম হ্যাশট্যাগের সাথে কলরড-ইন অঙ্কনগুলি ভাগ করে নেওয়ার জন্য কলাম দলটি তাদের পছন্দসই পছন্দ করে দেখতে পাবে, খুব ভাল কলড-ইন গাড়িগুলির পিছনে শিল্পীদের জন্য পুরষ্কার সরবরাহ করা হচ্ছে।
ভ্যানকুইশ 25 হ’ল কলাম স্টুডিও থেকে খুঁজে বের করার জন্য প্রথম প্রধান শৈলী কারণ এর মাথাটি জাগুয়ারে স্টাইল ডিরেক্টর হিসাবে 20 বছর পরে পদত্যাগ করেছিল। জগুয়ার এফ-টাইপ, এক্সজে পাশাপাশি আই-পেসের মতো ডিজাইনের জন্য দায়বদ্ধ লোকটি এর আগে অ্যাস্টন মার্টিন ডিবি 7 এর সাথে মোকাবেলা করার পাশাপাশি মূল ভানকুইশ লিখেছিল, যা 2001 সালে প্রবর্তিত হয়েছিল।
ভ্যানকুইশকে তার অভিষেকের 20 বছর পরে ভ্যানকুইশকে পুনর্বিবেচনা করার কলমের সিদ্ধান্তটি ভ্যানকুইশ এস এর মূল উদাহরণগুলি দেখেছে তারপরে পুনর্নির্মাণের পরে, চ্যাসিসটি হ্রাস পেয়েছে, পাশাপাশি পুনরায় কাজ করা হেডলাইটস, বাম্পার পাশাপাশি বোনেট লাগানো হয়েছে। অভ্যন্তরীণটি, ইতিমধ্যে, ওয়েয়ার লেদারের হাই-এন্ড ব্রিজে সম্পন্ন হয়েছে, যখন 6.0-লিটার ভি 12 ইঞ্জিনটি অতিরিক্ত 65bhp এর জন্য সুর করা হয়েছে। মাত্র 25 টি উদাহরণ ভ্যানকুইশ 25 নির্মিত হবে, প্রতিটি বেসরকারী গ্রাহকদের প্রয়োজনের জন্য, ব্যয়গুলি 450,000 ডলার থেকে শুরু হবে।
রঙিন বইয়ের স্কেচ পৃষ্ঠা 1 ডাউনলোড করুন
রঙিন বইয়ের স্কেচ পৃষ্ঠা 2 ডাউনলোড করুন
রঙিন বইয়ের স্কেচ পৃষ্ঠা 3 ডাউনলোড করুন

আপনি কি আয়ান কলাম আরও অনেক রঙিন বইয়ের স্কেচ প্রকাশ করতে দেখতে চান? আমাদের নীচে বুঝতে দিন ….