Category

নতুন 2020 মিনি কান্ট্রিম্যান ফেসলিফ্ট: দাম, স্পেসের পাশাপাশি ছবিগুলি

মিনিটি কান্ট্রিম্যান ক্রসওভারের একটি আপডেট সংস্করণ চালু করেছে। এটিতে পরিবর্তিত ইঞ্জিন লাইন-আপ ছাড়াও বিভিন্ন ধরণের স্টাইলের পাশাপাশি উদ্ভাবনী আপডেটের বৈশিষ্ট্য রয়েছে-পাশাপাশি এটি এখন অর্ডার করার জন্য প্রস্তাব দেওয়া হয়েছে, এন্ট্রি-লেভেল কুপার বৈকল্পিকের জন্য 23,500 ডলার থেকে শুরু হওয়া ব্যয়গুলি।
এই বছরের আগস্টের মধ্যে প্রথম বিতরণগুলি প্রদর্শিত হবে এবং যখন সংশোধিত ক্রসওভার যুক্তরাজ্যের বাজারে পৌঁছায়, তখন এটি নিসান জুক, ভক্সওয়াগেন টি-রোকের পাশাপাশি অডি কিউ 2 এর মতো বিদ্যমান প্রতিদ্বন্দ্বীদের জন্য নতুন প্রতিযোগিতা সরবরাহ করবে।

সেরা লিটল এসইউভি পাশাপাশি বিক্রয় 2020 ক্রসওভার

প্রাক-ফ্যাসিলিফ্ট ডিজাইনের উপরে কসমেটিক টুইটগুলির মধ্যে রয়েছে একটি নতুন রেডিয়েটার গ্রিল, নতুন ফ্রন্ট পাশাপাশি রিয়ার বাম্পার, দুটি নতুন পেইন্ট ফিনিস, ইউনিয়ন ফ্ল্যাগ-ব্র্যান্ডযুক্ত টেল লাইটের পাশাপাশি 19 ইঞ্চি হিসাবে বড় ব্যাসের তাজা অ্যালো হুইল স্টাইলগুলির একটি বিকল্প ।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

তদতিরিক্ত, ক্রেতারা এখন স্ট্যান্ডার্ড হিসাবে অটো-ডাইমিংয়ের সাথে অভিযোজিত এলইডি হেডল্যাম্পগুলি পান, অন্যদিকে মিনি’র পিয়ানো কালো বহিরাগত স্টাইলিং বান্ডিলটি এখন বেসিক গাড়ির বহির্মুখী উজ্জ্বল কাজের অবস্থানে বসানো হতে পারে।
ভিতরে, এখানে একটি নতুন পাঁচ ইঞ্চি ডিজিটাল ইনস্ট্রুমেন্ট বিন্নাকল রয়েছে, যা মিনি বৈদ্যুতিক থেকে উত্তোলন করা হয়েছিল পাশাপাশি পুরো ডিজাইনের পরিসীমা জুড়ে এটি বেসিক। একইভাবে ড্যাশবোর্ডের পাশাপাশি দরজা কার্ডগুলির জন্য কিছু নতুন পিয়ানো ব্ল্যাক ট্রিম রয়েছে, একসাথে দুটি নতুন চামড়ার গৃহসজ্জার রঙ – ইন্ডিগো ব্লু পাশাপাশি চেস্টার মাল্ট ব্রাউন। বহির্গামী মডেলের মতো, ক্রেতারা একইভাবে 6.5 ইঞ্চি বা 8.8 ইঞ্চি সেন্ট্রাল টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম থেকে নির্বাচন করতে পারেন।
21

এটি প্রাক-ফ্যাসিলিফ্ট ডিজাইনের মতো একই একই মৌলিক বিভিন্ন ইঞ্জিনগুলির সাথে দেওয়া হয়-যদিও মিনি বিভিন্ন কার্যকারিতা পাশাপাশি পারফরম্যান্স টুইটগুলি প্রয়োগ করেছে। পেট্রোল ডিজাইনের একটি নতুন, উচ্চ-চাপ সরাসরি ইনজেকশন সিস্টেমের পাশাপাশি একটি নতুন নকশাকৃত সিলিন্ডার হেড রয়েছে, যখন ডিজেলগুলি সর্বশেষ ইউরো 6 ডি নির্গমন মানগুলি পূরণ করতে সহায়তা করার জন্য একটি আপডেট অ্যাডব্লু সিস্টেম কাজ করে।