Uncategorized

হেনেসি বেশিরভাগ লোকের জন্য ফোর্ড ফোকাস আরএস

এ 400bhp পাম্প করে, 345bhp ফোর্ড ফোকাস আরএসের প্রচুর শক্তি থাকবে – তবে এখন আমেরিকান টিউনিং সংস্থা হেনেসি পারফরম্যান্স ইঞ্জিনিয়ারিং হট হ্যাচব্যাকের উপর তার যাদুতে কাজ করছে, একটি সুপার আকারের যোগ করেছে মোট 400bhp এ আনতে পাওয়ার হিট।
হেনেসির প্রতিষ্ঠাতা জন হেনেসির মতে, আপগ্রেডটি আগামী মাসের মধ্যে প্রস্তুত হবে। এটি যুক্তরাজ্যে উপলব্ধ করা হবে কিনা তা এখনও দেখা যায়, তবে এটি যদি উপলভ্য হয় তবে এটি ইউকে টিউনার্স মাউন্টুনের ফোকাস আরএস কিটের সাথে প্রতিযোগিতা করবে।
যেখানে মাউন্টুন ফোকাস আরএসের খাওয়ার এবং ব্লো-অফ ভালভকে প্রতিস্থাপন করে, পাশাপাশি ইসিইউকে পুনরুদ্ধার করে, হেনেসি এইচপিই 400 এর পরিবর্তে এক্সস্টোস্টের জন্য একটি নতুন স্টেইনলেস স্টিল মিড-পাইপ এবং একটি উচ্চ-প্রবাহের এয়ার ফিল্টার থেকে উপকৃত হবে। যাইহোক, মাউন্টুনের আপগ্রেডগুলি ফোর্ডের কারখানার ওয়ারেন্টি দ্বারা সমর্থিত – হেনেসির নয় – সুতরাং ইউকে ফার্মের অফারটির একটি স্বতন্ত্র সুবিধা রয়েছে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

• হট হ্যাচ অফ দ্য ইয়ার 2016: ফোর্ড ফোকাস আরএস
হেনেসি দাবি করেছেন যে নতুন আপগ্রেডগুলি মিড-রেঞ্জের শক্তি 75bhp দ্বারা বাড়িয়ে তুলবে, যার অর্থ ফোকাস আরএসকে কোণার বাইরে ওভারটেক বা ত্বরান্বিত করার সময় অনেক দ্রুত অনুভব করা উচিত।
হেনেসি কিটটির জন্য ‘হেনেসি দ্বারা চালিত’ এবং এইচপিই 400 ব্যাজ সহ সমস্ত অংশের জন্য মাত্র 2,995 ডলার (প্রায় 2,262 ডলার) ব্যয় হবে। 4,995 ডলারে (প্রায় £ 3773) হেনেসি আপনার জন্য আপগ্রেডের সাথে ফিট করবে, একটি ডায়নোতে একটি পুনঃনির্ধারণ সহ।
আপনি কি মনে করেন যে ফোর্ড ফোকাস আরএস 400bhp এর সাথে ডিল করতে পারে? নীচের মতামত আমাদের জানতে দিন…