Uncategorized

“এসএসএএনজিওংয়ের সেই সংস্থা যা সমস্ত আগতদের কাছ থেকে শুনতে চায়”

বড় অটোমোবাইল সংস্থাগুলির বড় বসরা ‘হ্যাপি’ বা ‘রিলাক্সড’ করে না। তাদের যদি আদর্শ পণ্য থাকে তবে প্রতিদ্বন্দ্বী সংস্থাগুলি বা নগদ অর্থের সাথে আরও অনেক লড়াইয়ের শক্তি বা কয়েক হাজার শ্রমিক – এই ধরনের উদ্বেগগুলি নিদ্রাহীন রাত তৈরি করে।
তবে সিওলের ট্রেন্ডি গ্যাংগনাম জেলার এসস্যাঙ্গিয়ং ওয়ার্ল্ড সদর দফতরের পরিচালনাকারী ইয়ং-হান গান এবং সঞ্জীব সাকসেনা আমার সাথে দেখা সবচেয়ে শীতল এবং স্মাইলি মোটর শিল্পের প্রধান হিসাবে যোগ্যতা অর্জন করেছেন। তারা আমাকে একটি চুপ্পার জন্য আমন্ত্রণ জানিয়েছিল এবং তাদের বিস্কুট, হাস্যরস, আন্তরিক এবং শিল্পের নিয়মের সাথে খাপ খাইয়ে নিতে অস্বীকার করে আমাকে অত্যন্ত সন্তুষ্ট করেছিল।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

• কিনতে সেরা ক্রসওভার
উদাহরণস্বরূপ, আপনি প্রতিটি এসস্যাঙ্গিয়ং ইঞ্জিনিয়ারিং, ডিজাইন বা অন্যান্য গুরুত্বপূর্ণ সিদ্ধান্তটি ঘরে জন্মগ্রহণ করা প্রয়োজন, পিতামাতা সংস্থা মাহিন্দ্রায় বা বোন ফার্মের পবিত্র দেয়ালের অভ্যন্তরে, পিনিনফারিনার মধ্যে জন্মগ্রহণ করা দরকার।
তাই না। হ্যাঁ, মাহিন্দ্রা হলেন আর্থিক বাবা, তার বিনিয়োগগুলি সর্বাধিক করে তোলেন, এবং সেখানে অনিবার্যভাবে ইঞ্জিনিয়ারিং পরিষেবা এবং পিনফারিনা থেকে এসস্যাঙ্গিয়ং অটোমোবাইল ভবনে কাজ করা নকশা দক্ষতা থাকবে। সমানভাবে নিশ্চিত যে অদূর ভবিষ্যতে পিনফারিনা ব্যাজটি আপমার্কেট সসঙ্গিয়ংগুলিতে উপস্থিত হবে।
তবে মেসার্সের গান এবং সাকসেনা যেমন ব্যাখ্যা করেছেন, এটি ইঙ্গিত দেয় না যে পরিবারের বাইরের লোকেরা পিচ করতে পারে না that এটি ইঞ্জিনিয়ারিং, প্রযুক্তি, নকশা বা বিকল্প-জ্বালানী ক্ষেত্রগুলিতে থাকুক না কেন, বাহ্যিক ধারণাগুলি স্বাগত জানানো হবে এবং যদি এর চেয়ে ভাল -হাউস, গৃহীত।
সাকসেনা জোর দিয়ে বলেন, এসএসএএনজিওংয়ের দ্য অটোমোবাইল সংস্থা যা ‘অলকামার্স’ এর কাছ থেকে শুনতে চায়। “এটি গ্রাহকদের পক্ষে সেরা It’s এটি প্রথমে গ্রাহক, তারপরে সংস্থা” ” সুতরাং প্রসারণকারী মডেল লাইন আপ থেকে পুনরায় নতুনভাবে এসএসএএনজিওং পাওয়ার সময় ভোক্তা কী আশা করতে পারেন?
• এসস্যাঙ্গিয়ং টিভোলি – দীর্ঘমেয়াদী পরীক্ষা
“অর্থের মূল্য মূল সমস্যা,” গান বলে। “আপনি যখন সসঙ্গিয়ং ভাবেন, তখন আরপিএস – শক্তিশালী, প্রিমিয়াম, বিশেষজ্ঞ ভাবেন।” ঠিক আছে, আমি দেখতে পাচ্ছি যে দৃ ust ়তা এবং বিশেষজ্ঞ শক্তিশালী ssangyong গুণাবলী, তবে প্রিমিয়াম?
“হ্যাঁ – প্রিমিয়াম। অগত্যা চিত্র নয়, তবে উত্পাদন এবং পণ্যের মানের মতো ক্ষেত্রগুলিতে,” গানটি অব্যাহত রয়েছে। “আমাদের লক্ষ্য দক্ষিণ কোরিয়ার ল্যান্ড রোভারের সংস্করণ হওয়া, যদিও আমরা প্রথম স্বীকার করি যে আমরা ব্র্যান্ডিং – বা মূল্য নির্ধারণের ক্ষেত্রে ‘আসল’ ল্যান্ড রোভার হতে পারি না!”
এসএসএএনজিওং বিশ্ব মঞ্চে সবচেয়ে উত্তেজনাপূর্ণ অটোমোবাইল ফার্ম হতে চায় না এবং চায় না। তবে এটি না জেনেও এটি অবশ্যই দুর্দান্ততম। এবং, সাব- 13 কে দামের জন্য ধন্যবাদ এটি টিভোলিতে আটকে রয়েছে, এটি গ্রহের সেরা মান এসইউভির জন্য দায়ী।

আপনি কি মনে করেন ভবিষ্যতটি এসএসএএনজিওংয়ের জন্য কী রাখে? নীচের মতামত আমাদের জানতে দিন…