Uncategorized

নিউ রেনল্ট কোলিয়াস ফেসলিফ্ট উন্নত টেক এবং নিউ ডিজেল ইঞ্জিন

সহ এসেছে রেনল্ট কোলিয়াস এসইউভির একটি সংশোধিত সংস্করণ চালু করেছে। নতুন মডেলের বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে টুইটযুক্ত বহির্মুখী স্টাইলিং, একটি আপগ্রেড ইনফোটেইনমেন্ট সিস্টেম এবং দুটি নতুন ডিজেল ইঞ্জিন সহ একটি পুনর্নির্মাণের অভ্যন্তর। এটি এই অক্টোবরে যুক্তরাজ্যে বিক্রি হয়, জুলাই মাসে দামের দাম ঘোষণা করা হয়।
নতুন রেনাল্ট কোলিয়াসের স্টাইলিং আপডেটগুলি ছোটখাটো, একটি নতুন সামনের গ্রিল পর্যন্ত প্রসারিত, ক্রোম ট্রিমের সাথে পুনরায় কাজ করা সাইড স্কার্ট এবং আরও অনেক জনপ্রিয় ডিফিউজার সহ একটি সংশোধিত রিয়ার বাম্পার। এলইডি হেডল্যাম্পগুলি এখন পরিসীমা জুড়ে স্ট্যান্ডার্ড, অন্যদিকে ক্রেতারা একটি নতুন দ্বি-টোন অ্যালো হুইল ডিজাইন এবং তাজা ‘ভিনটেজ রেড’ ধাতব পেইন্টও নির্বাচন করতে পারেন।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

2019 2019 এ বিক্রয়ের জন্য সেরা এসইউভি
রেনাল্ট কোলিয়াসের অভ্যন্তরটিকে একাধিক নরম টাচ ট্রিম এবং রিট্রিমড সিট গৃহসজ্জার সামগ্রী দিয়ে পুনর্নির্মাণ করেছে, যখন রিয়ার বেঞ্চটি এখন একটি দ্বি-পর্যায়ের পুনরায় সাজানো ফাংশন সহ স্ট্যান্ডার্ড হিসাবে আসে। ব্র্যান্ডের সাত- এবং 8.7 ইঞ্চি ইনফোটেইনমেন্ট স্ক্রিনগুলি একটি সফ্টওয়্যার আপডেট পেয়েছে, উভয়ই এখন অ্যাপল কারপ্লেটির জন্য পূর্ণ-স্ক্রিন সমর্থন ব্যবহার করে।
8

দুটি নতুন ডিজেল ইঞ্জিনের মধ্যে প্রথমটি হ’ল টার্বোচার্জড 1.8-লিটার চার সিলিন্ডার ইউনিট এবং 148 বিএইচপি এবং 340nm টর্ক সহ। এটি একটি সিভিটি সংক্রমণ সহ স্ট্যান্ডার্ড হিসাবে আসে এবং এটি কেবল ফ্রন্ট-হুইল-ড্রাইভে উপলব্ধ। রেনাল্ট দাবি করে যে ইঞ্জিনটি সিও 2 এর 143g/কিমি নির্গত করে।
রেনল্টের দ্বিতীয় নতুন পাওয়ারট্রেন হ’ল 187bhp এবং 380nm টর্ক সহ একটি নতুন টার্বোচার্জড 2.0-লিটার চার সিলিন্ডার ডিজেল। এটি একটি সিভিটি সহও আসে তবে, 1.8-লিটার ইউনিটের বিপরীতে, ফোর-হুইল-ড্রাইভ স্ট্যান্ডার্ড। যেমন, নির্গমনগুলি সিও 2 এর 150 গ্রাম/কিমি এ সামান্য দরিদ্র হিসাবে পরিসংখ্যান করে।
আপডেট হওয়া কোলিয়াসের স্ট্যান্ডার্ড কিটটিতে অভিযোজিত ক্রুজ নিয়ন্ত্রণ, ডুয়াল জোন জলবায়ু নিয়ন্ত্রণ, কীলেস এন্ট্রি, পরিবেষ্টিত অভ্যন্তরীণ আলো, হ্যান্ডস-ফ্রি পার্কিং এবং একটি বিপরীত ক্যামেরা অন্তর্ভুক্ত রয়েছে। পরিসীমাটি দুটি ট্রিম স্তর নিয়ে গঠিত অব্যাহত রয়েছে, ক্রেতাদের একটি বেসিক খ্যাতিমান বা জিটি লাইন স্পেকের পছন্দ দেওয়া হয়েছে।
আমাদের গভীরতার রেনাল্ট কোলিয়াস পর্যালোচনা সেরা এখানে পড়তে এখানে ক্লিক করুন …