Category

সিট লিওন কাপ্রা 280 আলটিমেট পারফরম্যান্স প্যাকটি উন্মোচিত

সিটের লিওন কাপ্রা 280 আমাদের খুব প্রিয় বর্তমান হট হ্যাচগুলির মধ্যে একটি, এবং এখন এটি আলটিমেট ‘সাব 8’ পারফরম্যান্স প্যাকটি চালু করার সাথে সাথে 4,200 থেকে শুরু করে কঠোর হয়ে গেছে, । এটি একই ধরণের যা রেনল্টের মেগানে 275 ট্রফি আর।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

আরও এক্সট্রিম প্যাক, যা কাপ্রা 280 এর প্রারম্ভিক মূল্যকে 31,410 ডলার পর্যন্ত ঠেলে দেয়, চার-পিস্টন ব্রেম্বো কলিপার এবং ওজন হ্রাস ব্যবস্থা সহ 370 মিমি ব্রেক আপগ্রেডের মতো পারফরম্যান্স অতিরিক্ত যুক্ত করে। আধা-স্লিক মিশেলিন স্পোর্ট কাপ 2 টায়ার (যা 7.58 মিনিটের ‘রিং সময় সেট করতে ব্যবহৃত হত) একটি £ 460 অতিরিক্ত।
2014 2014 এর সেরা হট হ্যাচব্যাকস
হালকা ওজনের মাল্টি-স্পোক 19 ইঞ্চি অ্যালো কমলা বা কালো রঙের সাথে মিলিত দেহ রঙের পাশের স্কার্টগুলির সাথে মিলিত ছোট বাহ্যিক সংশোধনগুলি সম্পূর্ণ করে। এটি কেন্দ্রের আর্মরেস্ট, জলবায়ু নিয়ন্ত্রণ এবং চারজন স্পিকারের মতো কিছু আরামদায়ক বৈশিষ্ট্যগুলির ক্ষতি ব্যতীত ব্যতীত বিস্তৃতভাবে একই রকম রয়েছে। মেগানের সাথে তুলনা করে যার কোনও রেডিও নেই, পিছনের আসন এবং রোল খাঁচা নেই, সংশোধনগুলি সামান্য। এটি ট্রফি আরকে 5020 ডলার দ্বারাও কমিয়ে দেয়।
আমরা গত বছর পারফরম্যান্স প্যাকের সাথে স্পেকড একটি কাপ্রা চালিয়েছি এবং এটি তার অন-ট্র্যাক পারফরম্যান্সে সন্তুষ্ট। সাব 8 পারফরম্যান্স প্যাকটি এখন সমস্ত কাপ্রা 280 মডেলগুলিতে অর্ডার করার জন্য উপলব্ধ।