Category

নতুন স্কোদা স্কালা এসই ইনোভেশন ট্রিম টার্গেটস ফ্লিট ক্লায়েন্ট

স্কোদা এসই প্রযুক্তি নামে পরিচিত স্কালা হ্যাচব্যাকের জন্য একটি নতুন ট্রিম-স্তর চালু করেছে। ফার্মের অক্টাভিয়া এসই প্রযুক্তির মতো এটি এন্ট্রি-লেভেল এসই মডেলের আরও ভাল সজ্জিত সংস্করণ, যা বিভিন্ন ধরণের প্রসাধনী পাশাপাশি আরও অনেক বেশি মূল্য-চালিত মূল্যে উদ্ভাবনী আপগ্রেড বৈশিষ্ট্যযুক্ত।
নতুন স্কোদা স্কালা এসই ইনোভেশনটি মিড-রেঞ্জের এসই এল এর পাশাপাশি হ্যাচব্যাকের লাইন আপের মধ্যে রেঞ্জ-টপিং মন্টি কার্লো ডিজাইনের মধ্যে বসে-পাশাপাশি এটি এই বছরের 24 ই আগস্ট থেকে কেনার প্রস্তাব দেওয়া হবে, ব্যয় শুরু করে 20,825 ডলার থেকে।

সেরা ব্যবসায়িক গাড়ি এবং ট্রাক 2022

স্কালা এসই এর উপর উন্নতিগুলির মধ্যে রয়েছে 16 ইঞ্চি অ্যালো চাকাগুলির একটি নতুন সেট, ক্রোম উইন্ডো চারপাশে, ড্যাশবোর্ডের জন্য কিছু রৌপ্য ট্রিম পাশাপাশি স্কোদা এর বৃহত্তর 9.2 ইঞ্চি আমন্ডসেন ইনফোটেইনমেন্ট সিস্টেম, যা অ্যাপল কারপ্লে পাশাপাশি অ্যান্ড্রয়েড অটো সমর্থন সরবরাহ করে ।
3

এটি ভক্সওয়াগেন গ্রুপের সর্বব্যাপী টার্বোচার্জড 1.5-লিটার চার সিলিন্ডার পেট্রোল ইঞ্জিন দ্বারা চালিত, যা 148bhp পাশাপাশি 250nm টর্ক তৈরি করে। ক্রেতাদের তাদের ছয় গতির হ্যান্ডবুক গিয়ারবক্স বা সাত গতির ডুয়াল-ক্লাচ স্বয়ংক্রিয়ভাবে বিকল্প রয়েছে-যদিও পরবর্তী পছন্দটি গাড়ির স্টিকার-দামে অতিরিক্ত £ 1,300 যুক্ত করবে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

যখন হ্যান্ডবুক গিয়ারবক্সের সাথে স্পেক করা হয়, পাওয়ারট্রেনটি 8.2 সেকেন্ডের 0-62mph সময় পাশাপাশি 137mph এর শীর্ষ গতির সরবরাহ করে। জ্বালানী অর্থনৈতিক জলবায়ু 49.3mpg এ দাঁড়িয়েছে, যখন সিও 2 নির্গমন একটি ঘোষিত 130g/কিমি – বোঝানো ব্যবসায়িক গাড়ি এবং ট্রাকের হারগুলি সর্বনিম্ন ট্যাক্স ব্যান্ডের ক্ষেত্রে মোটামুটি ব্যয়বহুল হওয়া উচিত।
স্কোদা ফ্লিট গ্রাহকদের নতুন স্কালা এসই উদ্ভাবনকে টার্গেট করেছে, এটি একটি অত্যন্ত প্রতিযোগিতামূলক বাজার বিভাগ যা মূলত মান দ্বারা চালিত। এই হিসাবে, চেক ফার্মটি জানিয়েছে যে এই নতুন এসই ইনোভেশন বৈকল্পিক সমতুল্য এসই মডেলের তুলনায় প্রায় 2,100 ডলার অতিরিক্ত অতিরিক্ত যোগ করেছে, যখন কেবল কিনতে $ 400 ডলার বেশি ব্যয়বহুল।
আপনি নতুন স্কোদা স্কালা এসই প্রযুক্তি কী তৈরি করেন? আমাদের নীচের মন্তব্য বিভাগে বুঝতে দিন …