Uncategorized

রেনল্ট সিনিক ক্রসওভার স্পাই ফটো

রেনল্ট সিনিকটি একটি পরিবর্তনের জন্য, পাশাপাশি বিশিষ্ট এমপিভির নতুন ফেসলিফ্ট সংস্করণে একটি চার-চাকা-ড্রাইভ সংস্করণ অন্তর্ভুক্ত করবে। এই ছবিগুলি সূচিত করে যে প্রাকৃতিক ধরণের একটি নতুন ক্রসওভার মডেল দিয়ে আরও প্রশস্ত করা হবে, যা রেনল্ট সিনিক আরএক্সের উত্তরসূরি হিসাবে ডিজাইন করা হবে।
ফেসলিফ্টেড প্রাকৃতিক পরিসীমা থেকে আরও শক্ত ক্রসওভারটি চিহ্নিত করতে, দরজার নীচে পাশাপাশি ছাদ রেলগুলি পাশাপাশি অন্ধকার ক্ল্যাডিং চলছে, যা বর্তমান মডেলটিতে মৌলিক নয়। সামনের পাশাপাশি রিয়ার বাম্পারগুলি একইভাবে ভারীভাবে ছদ্মবেশযুক্ত, কারণ সিনিক পরের বছর একটি নতুন চেহারাতে আত্মপ্রকাশ করবে।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

টুইংগো পাশাপাশি নতুন ক্লিও ব্র্যান্ডের নতুন স্টাইলের ভাষার পাশাপাশি সিনিক স্যুটটি মেনে চলবে। এর অর্থ সামনের স্টাইলিংটি একটি বৃহত্তর রেনাল্ট ডায়মন্ড-ব্যাডেজ দ্বারা পরিচালিত হবে, পাশাপাশি তীক্ষ্ণ চেহারার হেডল্যাম্পগুলি দ্বারা সজ্জিত একটি বর্ধিত ফ্রন্ট গ্রিল। পাশটি অনেকটা একই থাকবে, যেমনটি সি-পিলারে আরোহণের এল-আকৃতির টেইল্যাম্পগুলি সহ পিছনের অংশটি থাকবে।
প্রাকৃতিক দৃশ্যের একটি চার-হুইল-ড্রাইভ সংস্করণ রেনল্টের পক্ষে খুব বেশি অসুবিধা হওয়া উচিত নয়, কারণ সিনিকটি অল-হুইল-ড্রাইভ নিসান জুকের মতো একই একই প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে। এটি একইভাবে আগত রেনাল্ট ক্যাপ্টর এসইভিকে আন্ডারপিন করবে।
ফেসলিফ্টেড রেনল্ট সিনিক এপ্রিল 2013 সালে বিক্রি হবে, যার দাম প্রায় 18,000 ডলার থেকে।