Uncategorized

টয়োটা 2017 এর জন্য নতুন হাইব্রিড পাওয়ারট্রেনগুলি ঘোষণা করেছে

টয়োটা 2017 সাল থেকে এর পরিসীমা জুড়ে সংশোধিত হাইব্রিড পাওয়ারট্রেনগুলি প্রবর্তন করে নতুন প্রিয়াস থেকে অনুসরণ করবে The আপডেটগুলি হাইব্রিড সিস্টেমগুলিকে আরও বেশি জ্বালানী দক্ষ, পরিশোধিত এবং প্রতিক্রিয়াশীল করার দিকে মনোনিবেশ করে।
জাপানি সংস্থা ডিজেল ইঞ্জিন বিকল্প সরবরাহের বিকল্প হিসাবে তার হাইব্রিড প্রযুক্তিকে প্রচার করে চলেছে এবং নতুন টিএনজিএ মডুলার প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে প্রতিটি মডেল আপডেট হওয়া হাইব্রিড টেকের বৈশিষ্ট্যযুক্ত। ছয়টি নতুন হাইব্রিড পাওয়ারট্রেন, পাশাপাশি নতুন প্রচলিত স্বয়ংক্রিয় এবং সিভিটি ট্রান্সমিশন (নতুন লেক্সাস এলসি 500 এ পাওয়া দশ গতির অটোবক্স সহ) টয়োটা এবং লেক্সাস মডেল রেঞ্জগুলি 2021 সালের মধ্যে রোল আউট করবে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

Now এখন কেনার জন্য সেরা হাইব্রিড গাড়ি
প্রকাশিত প্রথম নতুন ইঞ্জিনটি হ’ল লেক্সাস এনএক্স এবং টয়োটা আরএভি 4 হাইব্রিডের মতো মডেলগুলিতে পাওয়া 2.5-লিটার চারটি সিলিন্ডার পেট্রোলের সম্পূর্ণ ওভারহুল সংস্করণ। উচ্চ গতির জ্বলন এবং উন্নত তাপ দক্ষতা জ্বালানী অর্থনীতিকে প্রায় 20 শতাংশ বাড়িয়ে তোলে, যখন একটি নতুন মাল্টি-স্টেজ হাইব্রিড সিস্টেম ত্বরণকে উন্নত করে। শক্তি নিজেই 10 শতাংশ বাড়িয়ে দেওয়া হবে বলে জানা গেছে।
প্লাগ-ইন হাইব্রিড যানবাহনের জন্য একটি নতুন সিস্টেম, যা বৈদ্যুতিক মোটরটিকে জেনারেটর হিসাবে ব্যবহার না করে সরাসরি গাড়িটিকে শক্তিশালী করে দেখেছে, এটি আসন্ন প্রিয়াস প্রাইমেও আত্মপ্রকাশ করবে। পরের পাঁচ বছরে মোট 17 টি পাওয়ার ট্রেন সংমিশ্রণ সহ একটি নতুন ধরণের সিভিটি গিয়ারবক্সও রোল আউট হবে।
খাঁটি বৈদ্যুতিন গাড়িগুলি এখনও পণ্য পরিকল্পনায় রয়েছে, টয়োটা তার হাইব্রিড প্রযুক্তি কর্মী বাহিনীকে আগামী পাঁচ বছরের মধ্যে প্রায় 30 শতাংশ বাড়ানোর পরিকল্পনা করেছে। প্রত্যাশাটি হ’ল বিশ্বব্যাপী বিক্রি হওয়া 60০ শতাংশ মডেল ২০২১ সালের মধ্যে এই নতুন পাওয়ারট্রেনগুলি বৈশিষ্ট্যযুক্ত করবে, মোট সিও 2 নির্গমনকে কমপক্ষে 15 শতাংশ হ্রাস করবে।
এখানে আরও অনেক টয়োটা গাড়ির সংবাদ এবং পর্যালোচনাগুলি এখানে পড়ুন …