Category

পিউজিট পার্টনার ভ্যান 2015 এর জন্য নতুন চেহারা পাশাপাশি টেক পেয়েছে

পিউজিটের বিশিষ্ট অংশীদার ভ্যান একটি মধ্য-জীবনের ফেসলিফ্ট পেতে প্রস্তুত, বর্তমান পিউজিট পরিবারের মুখের বৈশিষ্ট্যযুক্ত নতুন নকশায়, নতুন সক্রিয় সুরক্ষা পাশাপাশি কমফোর্ট টেকের পাশাপাশি কমফোর্ট টেক , পাশাপাশি একটি আপডেট ইঞ্জিন রেঞ্জ। এটি পরের মাসে শিল্প অটোমোবাইল শোতে প্রদর্শিত হবে পাশাপাশি শীঘ্রই বিক্রি হবে।
ফিয়াট ডোব্লো প্রতিদ্বন্দ্বী বাহ্যিকটিতে কিছু সামান্য সংশোধনী গ্রহণ করে, যার মধ্যে ফার্মের নতুন ট্রেডমার্ক চুক্তি তার বিভিন্ন ধরণের ট্র্যাভেলার গাড়িগুলিতে আবিষ্কার করা হয়েছে, একটি সংশোধিত গ্রিলের পাশাপাশি বাম্পার স্টাইলের পাশাপাশি ফ্রন্টে নতুন লাইট পাশাপাশি পিছনে রয়েছে।
3

ভিতরে পরিসীমা জুড়ে দেওয়া নতুন ডিভাইসগুলির একটি হোল্ড রয়েছে। সমস্ত ডিজাইন হিল হেলথের পাশাপাশি টায়ার প্রেসার সতর্কতা দেয়, অন্যদিকে ‘এস’ ডিজাইনগুলি পাশাপাশি উপরে সক্রিয় শহর ব্রেকিং একটি বিকল্প হিসাবে পাবে। ক্রুজ পরিচালনার পাশাপাশি একটি স্পিড সীমাবদ্ধতা এখন এসই ডিজাইনের পাশাপাশি উপরেও সাধারণ, যখন স্মার্টফোন সংযোগের সাথে একটি নতুন টমটম ইন্টিগ্রেটেড স্যাট-নাভ অধ্যাপক ডিজাইনের বা তারপরে লাগানো হয়।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

এছাড়াও 2015 বিভিন্ন ধরণের নতুন দুটি ইউরো 6 ব্লুহদি ডিজেল ইঞ্জিন। এগুলি এমন একটি সংযোজনকারী ফাংশন যা ক্ষতিকারক নাইট্রোজেন অক্সাইড নির্গমন হ্রাস করে, তবে প্রতি 12,500 মাইল শীর্ষে থাকা দরকার।
2014 2014 এর সেরা প্যানেল ভ্যান
99bhp 1.6-লিটার ব্লুহদি ইউনিটগুলি 108g/কিমি হিসাবে কম নির্গমন করতে সক্ষম, স্টপ-স্টার্ট স্ট্যান্ডার্ড হিসাবে ধন্যবাদ। ওল্ড ইউরো 5 ইউনিটগুলি জুন 2016 অবধি এগুলির সাথে একত্রে দেওয়া হবে, পাশাপাশি একটি 1.6-লিটার পেট্রোল ইঞ্জিন পাশাপাশি অংশীদার বৈদ্যুতিন ফুল-ইভি।