Category

হোন্ডা সিআর-জেড 280bhp টাইপ-আর ইঞ্জিন

এর সাথে নতুন হোন্ডা সিভিক টাইপ আর এর পাশাপাশি এনএসএক্স সুপারকারের সাথে ফিরে আসার জন্য, এটি প্রদর্শিত হয় যে কার্ডগুলিতে আরও অনেক বেশি পারফরম্যান্স-কেন্দ্রিক সিআর-জেড কুপ রয়েছে 2017 সালে হোন্ডা বিভিন্ন জন্য।
হোন্ডার গবেষণা অধ্যয়নের পাশাপাশি টোকিওর নিকটবর্তী অ্যাডভান্সমেন্ট সেন্টারের একটি সূত্র প্রকাশ করেছে যে হাইব্রিড সিআর -জেড কুপে, চুপচাপ ফার্মের ইউকে লাইনআপ থেকে সম্প্রতি বাদ দেওয়া হয়েছে, 2017 সালে আরও দ্রুততর পাশাপাশি আরও বেশি কেন্দ্রীভূত নকশার সাথে প্রতিস্থাপন করা হবে – হিসাবে পাশাপাশি আমাদের বিশেষ চিত্রটি দেখতে ঠিক কীভাবে এটি দেখায়।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

“সিআর-জেড মনে রাখবেন”, নামবিহীন অন্তর্নিহিত বলেছেন। “এটি ইউরোপের পাশাপাশি অস্ট্রেলিয়ায় হোন্ডার লাইনআপ থেকে অদৃশ্য হয়ে গেছে, তবে এটি 2017 সালে ফিরে আসার কারণে”।
“পুরানো মডেলের দুর্বল রাস্তার ক্রেডির পাশাপাশি পারফরম্যান্সের অভাব মোকাবেলা করা হয়েছে – নতুন কুপটি গণনা করার মতো শক্তি হবে।”
নতুন সিআর-জেড-এর ফ্রন্ট-হুইল ড্রাইভ প্ল্যাটফর্মটি বর্তমান নাগরিক হ্যাচ থেকে ধার করা হবে, তবে হুইলবেস থেকে 100 মিমি কাটা রয়েছে। শৈলীর অনুপ্রেরণা সিভিক টাইপ আর এর পাশাপাশি এনএসএক্স উভয় থেকেই একটি বিবাহী প্রোফাইলের পাশাপাশি আক্রমণাত্মক অবস্থান নিয়ে নেওয়া হবে। মার্কিন যুক্তরাষ্ট্রে এটি সম্ভবত নাগরিক কুপ সিআর-জেড হিসাবে বাজারজাত করা হবে।
এটি মূলধারার স্পোর্টস কুপস যেমন পিউজিট আরসিজেড-আর-এর মতো মাথা ঘুরে যাবে, পাশাপাশি টাইপ আর এর নতুন টার্বোচার্জড ২.০-লিটার চার সিলিন্ডার ইঞ্জিন-পাওয়ার সহ আমাদের উপকূলে পার হয়ে যাবে প্রায় 280bhp এ। জাপানি-বাজারের সিআর-জেডকে 200BHP এরও বেশি তৈরি করে একটি পুনর্নির্মাণ হাইব্রিড পাওয়ারট্রেন পেতে পরামর্শ দেওয়া হয়েছে, তবে এটি যুক্তরাজ্যে পৌঁছাতে পারে না।
যদিও এখনও শৈলীতে পাশাপাশি অগ্রগতি পরিকল্পনার পাশাপাশি, সিআর-জেড পরের বছরের প্রথম দিকে আইডিয়া টাইপে আত্মপ্রকাশ করতে পারে, একটি উত্পাদন সংস্করণ 2017 ডেট্রয়েট মোটর শোতে উপস্থিত হবে বলে আশা করা হচ্ছে।
এটি আরও শক্তিশালী ইঞ্জিন নিয়ে এসে যদি সিআর-জেড কবজটি আপনার কাছে আকর্ষণ করবে? আমাদের নীচে বুঝতে দিন …