Category

নিউ রোলস রয়েস ঘোস্ট জেনিথ কালেক্টরের সংস্করণ প্রকাশিত হয়েছে

রোলস রয়েস একটি নতুন রান আউট, বিশেষ সংস্করণ ঘোস্ট প্রকাশ করেছে যা ফার্মটি তার ছোট লিমোজিনের “শীর্ষ” হিসাবে বর্ণনা করেছে, যা 50 টি উদাহরণে কঠোরভাবে সীমাবদ্ধ থাকবে ।
রোলস রয়েস ঘোস্ট জেনিথ নামে পরিচিত, এটি ২০১ 2016 সালের ফ্যান্টম জেনিথের দ্বারা নির্ধারিত একই কনভেনশন অনুসরণ করেছে – বর্তমান ফ্ল্যাগশিপের আত্মপ্রকাশের আগে পুনর্বার ফ্যান্টমের অন্যতম সর্বশেষ প্রযোজনা ব্যাচ, ফ্যান্টম অষ্টম, গ্রীষ্মে 2017 সালে হয়েছিল।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

• বিক্রয়ের জন্য সেরা বিলাসবহুল অটোমোবাইল
এই হিসাবে, ঘোস্ট জেনিথকে ঘোস্টের একটি অত্যন্ত সংস্করণ হিসাবে ভাবা সবচেয়ে সহজ এবং রোলস রয়েস দাবি করেছেন যে এটি মডেলের সর্বাধিক বিসপোক সংস্করণ। ব্রিটিশ ব্র্যান্ড দাবি করেছে যে জেনিথ 2009 200ex ধারণার দিকে প্রচুর নতুন এবং বিশেষ ডিজাইনের টুইটগুলি পরিধান করে, যা এক দশক আগে প্রযোজনার মডেলটির পূর্বরূপ দেখতে ব্যবহৃত হয়েছিল।
এর মধ্যে রয়েছে একটি স্মরণীয়, নকল ইঙ্গোটটি কনসেপ্ট কারের স্পিরিট অফ এক্সট্যাসি থেকে কেন্দ্রের কনসোলে সেট করা হয়েছে, যখন জেনিথ নিজেই মডেলের নাম দিয়ে খোদাই করা রোলসের বিখ্যাত বোনেট ভাস্কর্যটির একটি বিশেষ প্রকরণ পেয়েছে।
একইভাবে, সেন্টার কনসোলটি একটি জটিল খোদাইয়ের হোম – 200 এক্স ধারণার ব্লুপ্রিন্টের একটি স্ন্যাপশট। 50 টি অটোমোবাইলগুলির প্রত্যেকটিরই আলাদা খোদাই করা যায়, এগুলি সমস্তই ধারণার মূল নকশা স্কেচগুলির একটি উপাদানটির বিমূর্ত ক্লোজ-আপগুলি।
কেবিনের অন্য কোথাও, ঘোস্ট জেনিথ একটি নতুন, বিসপোক ক্লক, আলোকিত দরজার পকেটগুলি ছিদ্রযুক্ত চামড়া দিয়ে রেখাযুক্ত এবং 1907 রৌপ্য ঘোস্ট দ্বারা অনুপ্রাণিত বিপরীত পিছনের আসনগুলির সাথে রেখাযুক্ত।
ঘোস্ট জেনিথের নিয়মিত এবং বর্ধিত হুইলবেস উভয় সংস্করণই নির্মিত হবে, গাড়ির সাধারণ 6.6-লিটার টার্বোচার্জড ভি 12 পেট্রোল ইঞ্জিন দ্বারা চালিত। রান-আউট বিশেষের জন্য দামগুলি অবশ্যই নিয়মিত গাড়ির 200,000 ডলার মূল্যের দামের উত্তরে হতে হবে।
আমাদের পুরো রোলস রইস ঘোস্ট পর্যালোচনা পড়তে এখানে ক্লিক করুন …