Uncategorized

কর্মের পাশাপাশি পিনিনফারিনা 3-গাড়ি সাংহাই লাইন-আপের অনেক বেশি দেখায়

কর্ম অটোমোটিভ 2019 এর সাংহাই কার শোতে তিনটি নতুন ডিজাইন প্রকাশের পরিকল্পনা নিয়ে ইতালীয় স্টাইলের হোম পিনিনফারিনার সাথে জুটি বেঁধেছে। এই জুটির শো স্ট্যান্ডটি একটি নিম্ন-স্লাগ দ্বি-দরজা কুপে কাজ করবে, একটি পরবর্তী প্রজন্মের কর্ম রিভেরো সেলুনের পাশাপাশি একটি ধারণা সুপারকারকে কর্ম ভিশন বলে।
পিনিনফারিনার সাথে কর্মের অংশীদারিত্ব এই বছরের জানুয়ারিতে নিঃশব্দে প্রকাশিত হয়েছিল। এই জুটিটি জানিয়েছে যে অংশীদারিত্বটি কর্মা ব্র্যান্ডকে আপস্কেল ইভি মার্কেটপ্লেসে ঠেলে দেওয়ার লক্ষ্যে রয়েছে, বর্তমানে টেসলার পছন্দ অনুসারে নিওর মতো আধিপত্য রয়েছে। ইউরোপের পাশাপাশি এশিয়ায় যাওয়ার আগে ব্র্যান্ডের বৃদ্ধি মার্কিন যুক্তরাষ্ট্রে শুরু হবে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

• কিনতে সেরা বৈদ্যুতিক যানবাহন
কর্মের নতুন আইডিয়া কুপের স্টাইল সম্পর্কে সামান্য তথ্য প্রকাশ করা হয়েছে, পাশাপাশি এই নতুন টিজার শটটি ব্যবসায়টি প্রকাশ করেছে কেবল দ্বিতীয় চিত্র। আমরা কেবল বুঝতে পারি যে এর স্টাইলিংটি পিনিনফারিনা লিখেছিলেন এবং কর্মের খ্যাতি সরবরাহ করেছিলেন, এটি বিদ্যুতায়িত ড্রাইভট্রেন কাজ করার সম্ভাবনা অনেক বেশি।
কর্মের রিফ্রেশ রিভারো সেলুনের পাশাপাশি ভিশন আইডিয়া একইভাবে একইভাবে ছায়াযুক্ত চিত্রগুলির একটি জুড়ি দিয়ে টিজ করা হয়েছে। তিনটি নতুন ডিজাইন কর্মের ‘সাংহাই বিশাল তিনটি’ পণ্য ঘোষণা টাইপ করবে। তার সংস্থার পরিকল্পনার অংশ হিসাবে, ফার্মটি একইভাবে লক্ষ্য করে যে বিভিন্ন বিদ্যুতায়ন, সংযোগের পাশাপাশি সিন্থেটিক ইন্টেলিজেন্স উদ্ভাবন প্রতিষ্ঠার পাশাপাশি তার আসন্ন যানবাহনগুলির জন্য শেষ পর্যন্ত বিশ্বব্যাপী ইভি মার্কেটপ্লেসে এর সেটিংটি বাড়ানোর জন্য।
কর্মের প্রধান নির্বাহী কর্মকর্তা ডাঃ ল্যান্স ঝো বলেছেন: “আমাদের সংস্থা পাশাপাশি পণ্য পরিকল্পনাও সমমনা-মনের পাশাপাশি নিম্বল অংশীদারদের যেমন পিনিনফারিনার সাথে একত্রে কাজ করে পরিচালিত হয়, যার স্টাইল জেনে কীভাবে আমাদের পণ্য বিকাশকে ত্বরান্বিত করতে সহায়তা করবে, পার্থক্য, পাশাপাশি কাস্টমাইজড ব্যক্তিগতকরণ যা প্রতিটি কর্মকে সত্যই বিশেষ হতে সক্ষম করে “।
ফার্মের সাংহাই বিবৃতিটি আমরা কার্মার কাছ থেকে শুনেছি কারণ এটি তার বহির্গামী রেভো রেঞ্জ-এক্সটেন্ডার বৈদ্যুতিক গাড়ি প্রকাশ করেছে। দুটি বৈদ্যুতিক মোটর দ্বারা চালিত, এটি 398bhp পাশাপাশি 1,330nm টর্ক তৈরি করে, 5.4 সেকেন্ডে 0-60mph করতে পারে পাশাপাশি 125mph এর শীর্ষ গতি রয়েছে। এটিতে 50 মাইলের সমস্ত বৈদ্যুতিন জাত রয়েছে বা যখন ব্যাটারিগুলি অন-বোর্ড পেট্রোল জেনারেটর দ্বারা চার্জ করা হয়, বিভিন্ন 300 মাইল বিভিন্ন।
কর্মের নতুন ধারণা গাড়ী সম্পর্কে আপনার কী ধারণা? আমাদের নীচের মন্তব্য বিভাগে বুঝতে দিন …